আজ খবর ডেস্ক- নতুন বছরকে স্বাগত জানাল টিম ইন্ডিয়া। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ চলছে। এই মুহূর্তে সেখানেই রয়েছে টিম ইন্ডিয়া। আর বছরের শেষ ম্যাচে সেঞ্চুরিয়নে প্রোটিয়াদের হারিয়ে ইতিহাস তৈরি করেছে কোহলির দল। বিরাট কোহলির নেতৃত্বে ভারত ইতিমধ্যেই সেঞ্চুরিয়ান টেস্টে ১১৩ রানে জিতে ভক্তদের নতুন বছরের উপহার দিয়েছে। এরপরেই বর্ষবরণের পার্টিতে মেতে উঠল ভারতীয় ক্রিকেট দল। 

রবিচন্দ্রন অশ্বিন নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে একসঙ্গে পুরো দলকে উদযাপন করতে দেখা গিয়েছে।  সেই ছবিতে দেখা যায় দলের কোচ রাহুল দ্রাবিড় গোটা দলের সঙ্গে মাটিতেই বসে রয়েছেন। দলের অধিনায়ক বিরাট কোহলিও মাটিতে বসে ছবি তুলেছেন। সকলের মুখেই খুশির ছাপ স্পষ্ট। তাঁদের পাশেই রয়েছে নতুন বছরের একটি কেক। ছবির ক্যাপশনে অশ্বিন লিখেছেন, ‘নতুন বছরে নতুন আশা! 2022 সালে আপনাদের সকলের সুখ ও সমৃদ্ধি কামনা করছি।’ 
বর্তমানে জৈব সুরক্ষা বলয়ের মধ্যেই রয়েছে ভারতীয় দল। ফলে হোটেলের অন্দরেই নতুন বছরকে স্বাগত জানালেন তাঁরা।

এদিকে স্ত্রী তথা বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে বিশেষ ভাবে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন বিরাট কোহলি। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন কোহলি।

অনুষ্কা শর্মা এখন স্বামী কোহলির সঙ্গে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন। অনুষ্কা নিজেও তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, তিনি এবং বিরাট একটি টেবিলের কাছে দাঁড়িয়ে আছেন। সেখানে একটি কেক রাখা হয়েছে, তাতে লেখা, নতুন বছর ২০২২। ক্যাপশনে অনুষ্কা লিখেছেন, ‘এই বছর আমরা সবচেয়ে বড় সুখ পেয়েছি। সুতরাং 2021 সালের জন্য আমার সমস্ত হৃদয় দিয়ে আপনাকে ধন্যবাদ। ধন্যবাদ।’ প্রসঙ্গত, ২০২১ এই সন্তান এসেছে এই দম্পতির ঘরে।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বছর শেষে তুঙ্গে উঠেছিল কোহলির তরজা। সেখানে কহলির পক্ষ নিয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী ও। এই পরিস্থিতিতে, বর্ষবরণের পার্টিতে টিম ইন্ডিয়ার ছবি যেন সুখী পরিবার এর বিজ্ঞাপন!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *