আজ খবর ডেস্ক- ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2022) এবছর ভারতে অনুষ্ঠিত হবে, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (BCCI) শীর্ষ সূত্র নিশ্চিত করেছে। বিসিসিআই নিশ্চিত করেছে যে, যদি দেশে COVID-19 কমে যায়, তাহলে বোর্ড ভারতে আইপিএল 2022 আয়োজনের লক্ষে এগিয়ে যাবে।

“আইপিএল 2022 ভারতে অনুষ্ঠিত হবে এবং দর্শক উপস্থিতি ছাড়াই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে। আইপিএল 2022-এর সম্ভাব্য ভেন্যু হল ওয়াংখেড়ে স্টেডিয়াম, ক্রিকেট ক্লাব অফ ইন্ডিয়া (সিসিআই), মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়াম এবং প্রয়োজনে আমরা পাশাপাশি পুনে দেখতে পারি। ,” সূত্রটি বলেছে।

২০ জানুয়ারী আইপিএলে প্লেয়ার রেজিস্ট্রেশন বন্ধ হয়ে গেছে এবং মোট ১২১৪ জন খেলোয়াড় (৮৯৬ ভারতীয় এবং ৩১৮ বিদেশী) ২০২২ প্লেয়ার নিলামের অংশগ্রহণ করতে চলেছে।

দুদিনের মেগা নিলামে ১০টি দল বিশ্ব ক্রিকেটের সেরা প্রতিভাদের জন্য নিলাম করতে দেখবে। খেলোয়াড়দের তালিকায় ২৭০ জন ক্যাপড, ৯০৩ আনক্যাপড এবং ৪১ জন সহযোগী খেলোয়াড় রয়েছে।

বিস্তারিত তালিকা নিম্নরূপ: ক্যাপড ইন্ডিয়ান (৬১ খেলোয়াড়), ক্যাপড ইন্টারন্যাশনাল (২০৯ প্লেয়ার), অ্যাসোসিয়েট (৪১ প্লেয়ার), আনক্যাপড ইন্ডিয়ান যারা আগের আইপিএল সিজনের অংশ ছিল (১৪৩ প্লেয়ার), আনক্যাপড ইন্টারন্যাশনাল যারা আগের আইপিএলের অংশ ছিল (৬ খেলোয়াড়), আনক্যাপড ইন্ডিয়ান (৬৯২ খেলোয়াড়), এবং আনক্যাপড ইন্টারন্যাশনাল (৬২ খেলোয়াড়)।

IPL নিলাম ১২ এবং ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হতে চলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *