আজ খবর ডেস্ক- বেলঘড়িয়াতে পথ দুর্ঘটনায় আহত তৃণমুল বিধায়ক মদন মিত্র। বুলেট বাইক থেকে পড়ে গিয়ে মদন মিত্রের হাতে এবং পায়ে চোট লাগে।
শুক্রবার সন্ধেয় বুলেটে চেপে একটি ফুলের প্রদর্শনীর অনুষ্ঠানে যাচ্ছিলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। সেসময় বিটি রোডের ওপর আচমকা একটি লরি সামনে চলে এলে মুখোমুখি ধাক্কা লাগে।
প্রত্যক্ষদর্শীদের সূত্রে খবর, তিনি নিজেই বুলেট বাইক চালিয়ে এই অনুষ্ঠানে যাচ্ছিলেন।

সজোর ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন মদন মিত্র। পেছনেই ছিল মদনের নিরাপত্তারক্ষী এবং তৃণমূল কর্মীদের একটি দল।তড়িঘড়ি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সূত্রের দাবি, আপাতত স্থিতিশীল আছেন বিধায়ক। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে তাঁকে।
ঘটনার পর মদনের প্রাথমিক প্রতিক্রিয়া,”খুব জোর বেঁচে গিয়েছি। মাথাটা পিছনের চাকা আর সামনের চাকার মাঝে পড়ে গিয়েছিল। এক বার এগোলেই বিপদ ঘটে যেত। তাই মাথা বার করার চেষ্টা করি প্রথমেই। প্রচণ্ড ভয় পেয়ে গিয়েছিলাম।’’
দুর্ঘটনার ফলে চোখের ক্ষতি হতে পার বলেও আশঙ্কা প্রকাশ করেন মদন। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল, তা যদিও স্পষ্ট ভাবে জানা যায়নি। এই দুর্ঘটনা ঘটার কিছুক্ষণ আগেই ফেসবুক লাইভ করেছিলেন মদন মিত্র। খুব স্বাভাবিকভাবেই হঠাৎ এই দুর্ঘটনায় যথেষ্ট আতঙ্কিত মদন, এমনটাই জানা যাচ্ছে তাঁর সমর্থকদের কাছ থেকে।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)-র দায়ের করা মামলায় এ দিনই অন্তর্বর্তী জামিন মঞ্জুর হয়েছে মদনের। তার পরেই এই দুর্ঘটনা। 
আপাতত বাড়িতে থাকলেও মদন মিত্রের হ্যাঁটুতে ব্যান্ডেজ করা হয়েছে। নড়াচড়ার অসুবিধে হচ্ছে। তবে ওই লরির চালক এবং খালাসী সম্পর্কে এখনও বিস্তারিত তথ্য মেলেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *