আজ খবর ডেস্ক : ” কতই রঙ্গ দেখি দুনিয়ায় “। রাজনীতিতেও কি কম রঙ্গ রয়েছে ? আজ নেতা, কাল অভিনেতা, পরশু আবার গায়ক !হ্যাঁ, আমরা কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের কথা বলছি। শীঘ্রই রাজনীতির পাশাপাশি পর্দায় দেখা দেবেন মদন মিত্র। জ্যামি বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবি ‘ হচপচ ‘ – এ নিজের ভূমিকাতেই অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

ছবির বিষয় সম্পর্কে পরিচালক জানিয়েছেন, পর্দায় দুজন গায়কের জীবন তুলে ধরা হবে। গায়ক হিসেবে নিজেদের পরিচিতি গড়ে তোলার আশায় বহু নতুন গায়ক সংগীত জগতে পা রাখেন। প্রতিভা থাকার সত্ত্বেও ভাগ্য সহায় না হওয়ায় অচিরেই হারিয়ে যায় তারা। অথচ মদন মিত্রের মতো জনপ্রিয় রাজনীতিবিদ, তথাকথিত গায়ক না হলেও তাঁর প্রতিটি গানই সুপারহিট। এই বৈষম্যের দিকটি মজার মোড়কে পর্দায় তুলে ধরা হবে ৯০ মিনিটে। সেই সঙ্গে মদন মিত্রের সদ্য জনপ্রিয় হওয়া গান ‘ ওহ লাভলি ‘ – ও শোনা যাবে এই সিনেমায়। এমনটাই জানিয়েছেন পরিচালক।

সেই মত বুধবার প্রথম ছবির ডাবিং সেরে ফেললেন মদন মিত্র। কলম্বাস ডিজি কমপ্লেক্সে ডাবিং করতে মদন মিত্র আসছেন, এই খবর ছড়াতেই, সাধারণ মানুষ থেকে শুরু করে সংবাদমাধ্যমের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায় সেখানে। প্রথম ছবি দিয়ে নিজের উন্মাদনা প্রকাশ করে মজার ছলে বিধায়ক বলেন, ‘‘জনগণ এবং সংবাদমাধ্যম আমায় রাখলেই আছি। তাঁরা চেয়েছেন বলেই আমি রুপোলি পর্দায়। মদন মিত্র হয়েই ধরা দিয়েছি।’’ সেইসঙ্গে প্রথম ডাবিং ও গানের অভিজ্ঞতা জিজ্ঞাসা করতে চেনা ছন্দে ‘কালারফুল বয়ের’ উত্তর ছিল , ‘ওহ! লাভলি।’

ছবিতে মদন মিত্রের পাশাপাশি অভিনয় করছেন দেখা যাবে কৌস্তব ঘোষ, কার্তিক এ ত্রিপাঠী, বুদ্ধদেব মুখোপাধ্যায় এবং খোদ পরিচালক। ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে ছবিটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *