আজ খবর ডেস্ক- বিশ্ব সুন্দরীর ঘরে নতুন অতিথি ? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত সুস্মিতা সেনের একটি ভিডিওকে ঘিরেই তৈরি হয়েছে এই জল্পনা। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, কোনও এক রেস্তরাঁর বাইরে দাঁড়িয়ে আছেন সুস্মিতা। সঙ্গে দুই কন্যা রেনে এবং আলিশা। পিছনে এক মহিলার কোলে ছোট্ট একটি ছেলে। এই ভিডিওকে ঘিরেই শুরু হয়েছে জল্পনা । তবে কি ফের পুত্র সন্তান দত্তক নিলেন সুস্মিতা ?

এক পাপারাৎজির ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রকাশিত হয়েছে ভিডিওটি। সেখানে সে দাবি করেছেন, সেই ছেলে সুস্মিতারই। যদিও এই বিষয় কোনও নিশ্চিত খবর পাওয়া যায়নি।

অবশ্য এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, সেই ছেলে সুস্মিতার এক বন্ধু সুবীর সেনের।
অন্যদিকে সুস্মিতার ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, সুস্মিতার কোলের সন্তাননটি তার ঘনিষ্ঠ বান্ধবীর ছেলে। তিনি কোনও পুত্রসন্তান দত্তকে নেননি।

তবে সুস্মিতার কোলে পুত্রসন্তান দেখা মাত্রই অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছে নেটিজেনরা। ইতিমধ্যেই তাঁর দুই মেয়ে রেনে এবং আলিশা ছাড়াও ওই খুদের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ফ্যামিলি ফোটো তোলার সময়, ওই খুদের অপেক্ষা করতে দেখা যায় সুস্মিতা সেনকে। ওই শিশুপুত্রকে ‘গডসন’ বলেও মন্তব্য করতে শোনা যায় সুস্মিতাকে। তারপরই তৃতীয় সন্তান দত্তক নেওয়ার বিষয়টি আরও জোরালো হয়ে ওঠে। তবেই বিষয় কোন মন্তব্য করেননি সুস্মিতা।

উল্লেখ্য, ২০০০ সালে রেনেকে দত্তক নেন সুস্মিতা। এরপর ২০১০ সালে আলিশা আসে তাঁর জীবনে। আলিশা এবং রেনেকে নিয়েই তার ছোট্ট সংসার। সিঙ্গল মাদার হিসেবে যোগ্য করে তুলছেন তার দুই মেয়েকেই। শেষবারের মতো সুস্মিতা সেনকে ‘আরিয়া’ মনের একটি ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে দেখা গিয়েছে। সম্প্রতি ১৫ বছরের ছোট প্রেমিক রোহমান শলের সঙ্গে বিচ্ছেদ নিয়ে খবরের শিরোনামে ছিলেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *