আজ খবর ডেস্ক- মাঠে নেইমারের খেলা দেখে অভিভূত ফ্যানদের জন্য সুখবর ! এবার শুধু মাঠেই নয়, OTT – র পর্দাতেও দেখা যাবে নেইমারকে। খবরটা যদিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে তাঁর ভক্তদের মধ্যেই। জনপ্রিয় ডিজিটাল মাধ্যম নেটফ্লিক্স – এ মুক্তি পেয়েছে এই সিরিজের ট্রেলার। সিরিজের নাম ‘নেইমার: দ্য পারফেক্ট কেওস’। তিনটি পার্টে দেখানো হবে সিরিজটি।

ট্রেলারে ফুটবল মাঠে নেইমার (Neymar) জুনিয়রের দুরন্ত পারফরম্যান্স তো রয়েইছে, সেই সঙ্গে তাঁর শৈশব থেকে সুপারস্টার হয়ে ওঠার নানান কাহিনীও তুলে ধরা হবে। এই ডকু সিরিজে নেইমারকে নিয়ে বক্তব্য রাখতে দেখা যাবে লিও মেসি থেকে শুরু করে পিএসজিতে তাঁর সতীর্থ এমবাপে, ডেভিড বেকহ্যাম–সহ আরও অনেক তারকাকে। ট্রেলারের শুরুটাও বেশ চমকপ্রদ। দেখানো হয়েছে, একটি পুরনো ভিডিও ক্লিপ। যেখানে নেইমারের কাছে জানতে চাওয়া হচ্ছে তাঁর নাম। প্রশ্নের জবাবে ব্রাজিলিয়ান তারকা বলছেন নেইমার। পর মুহূর্তে তাঁর কাছে জানতে চাওয়া হয়, সে কি ফুটবলার হতে চায়? তৎক্ষণাৎ দৃঢ় জবাবে নেইমারকে বলতে শোনা যায় জবাবে ‘হ্যাঁ’। অর্থাৎ বোঝাই যাচ্ছে ছোট থেকেই যে তাঁর লক্ষ্য ছিল স্থির।

এরপরই ভেসে উঠছে এমবাপে, সুয়ারেজ, মেসি , বেকহ্যামদের বক্তব্য। প্রত্যেকেই নিজের দৃষ্টিভঙ্গিতে ব্যাখ্যা করেছেন নেইমারকে। বেকহ্যামকে বলতে শোনা যাচ্ছে , মাঠের বাইরে নেইমার একজন দারুণ মজার মানুষ। ড্রেসিংরুমে তাঁর ঘটান নানান মজার ঘটনাও তুলে আনা হয়েছে সেখানে। তাছাড়া রাতারাতি নেইমার যে তারকা হয়ে যাননি, তারও ছবি দেখানো হয়েছে ট্রেলারে। আসলে সত্যিই একের পর এক প্রতিকূলতা পেরিয়ে আজকের সফলতা পেয়েছেন নেইমার। সেই প্রতিকূলতার নানান কাহিনীও এই সিরিজ থেকে জানতে পারবেন নেইমার ভক্তরা।

ডকুসিরিজটি পরিচালনা করেছেন বিখ্যাত পরিচালক ডেভিড চার্লস রডরিগেজ। ২৫ জানুয়ারি থেকে নেটফ্লিক্সে দেখা যাবে সিরিজটি। ফলত মাঠের বাইরেও এবার পর্দায় ফুটে উঠবে তাঁর পায়ের জাদু । তাই স্টেডিয়ামের মতই পৃথিবীর অগণিত মানুষকে টিভির সামনে নেইমারকে দেখতে জড়ো হওয়া নিয়েও আশাবাদী পরিচালক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *