আজ খবর ডেস্ক- ফের নতুন অবতারে পর্দায় ফিরছেন রাজকুমার রাও। দৃষ্টিশক্তিহীন শিল্পপতি শ্রীকান্ত বোল্লার নাম হয়ত অনেকেই শোনেননি। জন্ম থেকেই দৃষ্টিহীনতাকে সঙ্গী অভাব-দারিদ্র্যের বোঝা কাঁধে নিয়ে অন্ধকার থেকে আলোর পথ খুঁজেছিলেন মানুষটি। শুধু তাই নয়, বহু অভাবী মানুষের জীবনের দিশারীও হয়ে উঠেছিলেন তিনি। জীবনের চলার পথ খুব সহজ না হলেও, চোয়াল শক্ত রেখে লড়াইটা চালিয়ে যেতে পারেন যিনি, এই গল্প সেই শ্রীকান্তকে নিয়ে। আজ দেশের অন্যতম সেরা শিল্পপতি তিনি।

বৃহস্পতিবার এই অপ্রতিরোধ্য মানুষটির জীবন নিয়ে বায়োপিক তৈরির ঘোষণা করা হয়েছে। প্রধান ভূমিকায় থাকছেন রাজকুমার রাও। ছবি তৈরির নেপথ্যে থাকছে ভূষণকুমারের টি সিরিজ ও চক এন চিজ ফিল্মস প্রযোজনা সংস্থা।

দেশের অন্যতম প্রতিষ্ঠিত দৃষ্টিশক্তিহীন শিল্পপতি শ্রীকান্ত বোল্লার ভূমিকায় অভিনয় করবেন রাজকুমার। এই চ্যালেঞ্জিং ভূমিকা নিয়ে অভিনেতা বলেন, “এমন একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে আমি ভীষণ উচ্ছ্বসিত। শ্রীকান্ত লক্ষ লক্ষ মানুষের অনুপ্রেরণা। শত সহস্ত বাধা-বিপত্তি কাটিয়ে, প্রতিকূলকতার সম্মুখীন হয়ে ফিনিক্স পাখির মতো মাথা তুলে দাঁড়িয়েছেন তিনি। সেই মানুষটির জীবনসংগ্রামই পর্দায় তুলে ধরব। মুখিয়ে রয়েছি শুটিং শুরু হওয়ায় জন্য।” প্রসঙ্গত ভূষণ কুমারের প্রযোজনায় এর আগেও কাজ করেছেন রাজকুমার। ফলত আবারও পরিচিত টিমের সঙ্গে কাজ করতে পেরে খুশি অভিনেতা।

ছবির পরিচালনা করছেন তুষার হিরানন্দানি। তাঁর কথায়, “আশা করি এই গল্প দর্শকের মন ছুঁয়ে যাবে।” ছবি প্রসঙ্গে প্রযোজক ভূষণের মন্তব্য, “জন্মের পর থেকে বহু প্রতিকূলতা সত্ত্বেও নিজের স্বপ্নকে বাঁচিয়ে রেখেছিলেন শ্রীকান্ত। ওঁর জীবন সংগ্রাম প্রকৃত অর্থেই অনুপ্রেরণামূলক। রাজকুমারের মতো দক্ষ অভিনেতাকে পেয়ে, বেজায় খুশি।”

জানা যাচ্ছে, জুলাই থেকে ছবির শুটিং শুরু হবে তবে এখনও পর্যন্ত সিনেমার নাম ঘোষণা করেনি নির্মাতারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *