আজ খবর ডেস্ক- এবার গুরুতর অসুস্থ বিশিষ্ট প্রাক্তন ফুটবলার সুরজিৎ সেনগুপ্তর চিকিৎসার উদ্যোগে এগিয়ে এল রাজ্য সরকার। মঙ্গলবার বিকেলে নব মহাকরণে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের উদ্যোগে তাঁর চিকিৎসা সংক্রান্ত ব্যাপারে জরুরি ভিত্তিতে একটি উচ্চ পর্যায়ের সভা হয়। ওই সভায় ক্রীড়ামন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন প্রাক্তন ফুটবলার বিদেশ বসু, মানস ভট্টাচার্য, সত্যজিৎ চ্যাটার্জি, দেবজিৎ ঘোষ, আইএফএ সভাপতি অজিত ব্যানার্জি, সচিব জয়দীপ মুখার্জি। ছিলেন ইস্ট বেঙ্গলের শীর্ষ কর্তা দেবব্রত সরকার, মোহন বাগান অর্থ সচিব দেবাশিস দত্ত, মহমেডান স্পোর্টিংয়ের সচিব দানিশ ইকবাল ও রাজ্য সরকারের অতিরিক্ত মুখ্য সচিব সুব্রত বিশ্বাস ও পিয়ারলেসের হাসপাতালের সিইও সিঞ্চন ভট্টাচার্য। সভায় সুরজিৎ সেনগুপ্তর পুত্র পেশায় শিক্ষক সিন্ধদেব সেনগুপ্ত জানান যে, ২০১১ সালের আগস্ট মাসে বাবার চারটে স্টেন্ট বসান হয়েছে এবং তাঁর অন্যান্য রোগ সম্বন্ধেও সবাইকে অবহিত করেন ।

সভায় ক্রীড়ামন্ত্রীর প্রস্তাব মেনে সংশ্লিষ্ট হাসপাতাল কর্তৃপক্ষ (১) একটি উচ্চ পর্যায়ের মেডিক্যাল বোর্ড গঠন করার কথা বলেন, (২) প্রতিদিন সন্ধ্যায় মেডিক্যাল বুলেটিন প্রকাশ করবেন এবং সেটি সরাসরি ক্রীড়ামন্ত্রীর কাছে পাঠিয়ে দেওয়ার কথায় সম্মত হন, (৩) যদি রাজ্য সরকারের পক্ষ থেকে কোনও বিশেষজ্ঞ ডাক্তারের প্রয়োজন হয়, হাসপাতাল কর্তৃপক্ষ জানালেই রাজ্য সরকার তার ব্যবস্থা করবেন ।

রাজ্য সরকারের অনুরোধে করোনা বিশেষজ্ঞ ডাক্তার যোগীরাজ রায় আজ অথবা কাল সুরজিত সেনগুপ্তকে দেখতে যাবেন । মাননীয় ক্রীড়ামন্ত্রী ও হাসপাতাল কর্তৃপক্ষ সুরজিতবাবুর স্ত্রী ও পুত্রের সাথে সবসময় যোগাযোগ রেখে চলেছেন ।
সভায় সুরজিৎ সেনগুপ্তর দ্রুত আরোগ্য কামণা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *