আজ খবর ডেস্ক- পশ্চিমী ঝঞ্ঝার জেরে রাজ্য থেকে ফের উধাও শীত। গত দুই দিন রাজ্য জুড়ে বিক্ষিপ্ত ভাবে বৃষ্টি হতে দেখা গেলেও আজ থেকে বাড়তে পারে বৃষ্টির পরিমাণ। আজ ভোর থেকেই বৃষ্টি শুরু হয়েছে একাধিক জায়গায়। সকাল থেকেই আকাশের মুখ ভার। মূলত উপকূলবর্তী এলাকাগুলিতে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে ঝাড়গ্রাম ও পশ্চিম মেদিনীপুরে হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে।

বৃষ্টির চলতে পারে ১৫ ই জানুয়ারি সকাল পর্যন্ত । পূর্ব মেদিনীপুর, ঝাড়গ্রাম, দক্ষিণ ২৪ পরগনায় বৃষ্টি হবে। তবে বাকি জেলায় তেমন বৃষ্টির পূর্বাভাস নেই। ১৬ই জানুয়ারি থেকে ফের পরিষ্কার আকাশ থাকবে। দক্ষিণবঙ্গে আগামী ৪৮ ঘন্টা পর থেকে ২ দিন রাতের তাপমাত্রা ২ থেকে ৩ ডিগ্রি কমতে পারে। ফলে ঠাণ্ডা সামান্য বাড়তে পারে। তবে উত্তরবঙ্গে আগামী ২৪ ঘন্টায় হালকা বৃষ্টি হতে পারে। দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ারে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

রাতের দিকে তাপমাত্রা ২-৩ ডিগ্রি বাড়ার সম্ভবনা রয়েছে। উত্তরবঙ্গের ঘন কুয়াশার সম্ভবনা। তবে জাঁকিয়ে শীত পড়ার সম্ভাবনা এই মুহূর্তে নেই। পরপর দুটো পশ্চিমী ঝঞ্ঝা রাজ্যে প্রবেশ করায় ফের আবহাওয়ায় ভালো রকম পরিবর্তন ঘটতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *