আজ খবর ডেস্ক- বহুদিনের বিবাহিত জীবনে স্ত্রী যেন ” ঘর কা মুরগি ডাল বরাবর।” সেই সঙ্গে একঘেয়েমি ঘিরে আসে যৌন জীবনেও। তাই যৌন জীবনের এক ঘেয়েমি কাঁটাতে নয়া উপায় সঙ্গী বদল !

সম্প্রতি যৌন জীবনকে আকর্ষক করে তুলতে দিন দিন বাড়ছে সঙ্গী বদলের ঘটনা। অর্থাৎ একে ওপরের মধ্যে স্ত্রী বা পুরুষকে বদলে ফেলে যৌন সম্পর্ক উপভোগ করা।

সম্প্রতি এই যৌন অ্যাডভেঞ্চার করতে গিয়েই পুলিশের জালে ধরা পড়ল ৭ কীর্তিমান। যারা নিজেদের মধ্যে ইচ্ছেমত সঙ্গী সোয়াইপ করত। এবার সেই গ্রুপের এক সদস্যের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামল কেরল পুলিশ।

কেরলের কারুকাচল থানায় নিজের স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেন এক মহিলা। মহিলার অভিযোগ তাঁর স্বামী জোর করে তাঁকে অন্য পুরুষের সঙ্গে সঙ্গম করতে বাধ্য করত। আরও জানান, তাঁর স্বামী নিজেও এমন সঙ্গী বদল করে থাকেন। সেই কাজে অনেক সময়ই সম্মতি থাকে তাঁর মহিলা সঙ্গীদের। তবে পুলিশের তরফ থেকে জানান হয়েছে, কায়ামকুলাম এলাকা থেকে এই ধরনের খবর আগেও শোনা গিয়েছে।

পুলিশের দাবি, সোশ্যাল মিডিয়া বিশেষত টেলিগ্রামে অপরিচিত পুরুষ বা মহিলার সঙ্গে বন্ধুত্ত্ব পাতান অভিযুক্তরা। ইতিমধ্যেই কেরলের এক হাজারেরও বেশি তরুণ – তরুণী এই চক্রে জড়িয়ে পড়েছেন। জীবনের এক ঘেয়েমি কাঁটাতেই তাঁরা এই পথে হাঁটছেন বলে মত পুলিশের।

এই প্রসঙ্গে চেঙ্গাচেরির ডেপুটি পুলিশ সুপার আর শ্রীকুমার জানান, অভিযুক্তদের মধ্যে অধিকাংশই আলাপুঝা, কোট্টায়াম, এরনাকুলাম এলাকার বাসিন্দা। মহিলার অভিযোগের ভিত্তিতে মহিলার স্বামী-সহ মোট সাত’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *