আজ খবর ডেস্ক- প্রেমের গাড়ি চলতে শুরু করলে তাতে ব্রেক কষা সত্যিই দায় ! সেই ঘটনাই ঘটল বালির কর্মকার বাড়ির দুই বউয়ের প্রেমিক মুর্শিদাবাদের দুই রাজমিস্ত্রির সঙ্গে।

মুম্বই থেকে ফেরার পথে আসানসোলে গ্রেপ্তার হয় দুই রাজমিস্ত্রি। দীর্ঘদিন ধরে হাজত বাসের পর, ছাড়া পেয়ে কিছুতেই খুঁজে পাচ্ছেন না নিজেদের প্রেমিকাদের। জানা গিয়েছে, একাধিক চেনা পরিচিতের কাছ থেকেও তাদের খবর নিচ্ছেন তাঁরা। যদি কোন ভাবে অনন্যা বা রিয়ার কোন খবর পাওয়া যায়। কিন্তু হল না !

সূত্রের খবর, এখনও পুলিশের কাছেই জমা রয়েছে দুই বউয়ের ফোন। তাই কোন ভাবেই তাঁদের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না শেখর ও শুভজিৎ। এখন দুই বউ তাঁদের বাপের বাড়িতেই রয়েছে বলে জানা যাচ্ছে। তবে প্রেমিকাদের সঙ্গে যোগাযোগ না করতে পেরে পাগল পাগল দশা ওই দুই প্রেমিকের।

প্রেমের জন্য ঝুঁকি নিয়ে মুম্বই পাড়ি দিয়েছিলেন, টেনেছেন জেলের ঘানি। বহু তাচ্ছিল্যের পরও নিজেদের ভালোবাসা ফিরে পেতে বদ্ধপরিকর তাঁরা। প্রেমকে পরিণতি দেওয়াই লক্ষ্য পেশায় রাজমিস্ত্রি ওই দুই যুবকের।

প্রসঙ্গত, কিছুদিন আগেই বালির নিশ্চিন্দার কর্মকার বাড়ির দুই বউ অনন্যা ও রিয়া একই সঙ্গে মুম্বই পালিয়ে যান রাজমিস্ত্রি শেখর মজুমদার ও শুভজিৎ দাসের সাথে। জানা যায়, কিছু মাস আগে তাঁদের বাড়ি মেরামতির কাজে এসেই ওই রাজমিস্ত্রিদের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে দুই বউয়ের। সেই সূত্র ধরেই পালান। মুম্বই গিয়েও আর্থিক সমস্যায় ফের ফিরে আসার সিদ্ধান্ত নিলে, তদন্তকারী পুলিশ তাঁদের গ্রেপ্তার করেন আসানসোল থেকে। তারপর থেকেই দীর্ঘদিন তাঁদের যোগাযোগ ছিল না। এবার জেল থেকে ছাড়া পেয়েই হন্যে হয়ে প্রেমিকাদের খোঁজে বেরিয়ে পড়েছেন প্রেমিক যুগল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *