আজ খবর ডেস্ক- এই তো সবে স্বপ্নের বিয়ে সারলেন। এখন চলছে “হানিমুন পিরিয়ড”। কিন্তু হঠাৎ এ কী হল!
নতুন বছরের শুরুতেই পুলিশে অভিযোগ দায়ের হল “উরি”র নায়কের বিরুদ্ধে। অভিনেতা ভিকি কৌশল নাকি এক ব্যক্তির গাড়ি চুরি করেছেন। সংবাদ সংস্থার এহেন খবরে চমকে গেলেন সবাই।

ঘটনা ঠিক কী? জানা গিয়েছে, মধ্যপ্রদেশের ইনদোরের বাসিন্দা জয় সিংহ যাদব ভিকির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। জয় সিংহের অভিযোগ, তাঁকে না জানিয়ে তাঁরই বাইকের নম্বর প্লেট ব্যবহার করা হয়েছে ভিকির ছবিতে। দিন কয়েক আগেই একটি ছবির শ্যুটিংয়ে বাইকে চড়ে ভিকির ঘুরে বেড়ানোর ছবি ঘুরপাক করছিল নেটমাধ্যমে। সেই ছবিতে ভিকির বাইকের পিছনে সওয়ার ছিলেন সারা আলি খান। সেখান থেকেই বিষয়টি নজরে আসে ওই ব্যক্তির।

সংবাদসংস্থা এএনআইকে জয় সিংহ বলেছেন, “ভিকির বাইকে যে নম্বরটি ব্যবহার করা হয়েছে, তা আসলে আমার বাইকের। আমি জানি না ছবির নির্মাতা কথাটি জানেন কি না। কিন্তু আমার অনুমতি ছাড়া এ ভাবে আমার বাইকের নম্বর ব্যবহার করা যেতে পারে না। আমি থানায় অভিযোগ দায়ের করেছি। আশা করছি প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।”

অন্যদিকে, ইনদোরের বনগঙ্গা থানার সাব ইনস্পেক্টর রাজেন্দ্র সোনি জানিয়েছেন, পুরো বিষয়টি তাঁরা খতিয়ে দেখছেন। ভিকির বাইকে নম্বর প্লেট বেআইনি ভাবে ব্যবহার করা হয়েছে কি না, সে বিষয়েও তদন্ত করা হবে। ছবির ইউনিট এখনও ইনদোরে থাকলে, তাদের ডেকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে।
যদিও, ভিকি কৌশলের তরফে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *