আজ খবর ডেস্ক- শনিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের নিলামের প্রথম সেশন পরিচালনা করার সময় প্রবীণ নিলামকারী হিউ এডমিডস অসুস্থ হয়ে পড়েন, কিন্তু মেডিকেল চেক-আপের পরে, তিনি ভাল আছেন বলে জানা গেছে।
প্রবীণ ক্রীড়া উপস্থাপক চারু শর্মাকে ইভেন্টের বাকি অংশের জন্য নিলামের দায়িত্ব দেওয়া হয়েছে, কারণ এডমিডস নিম্ন রক্তচাপের জন্য অসুস্থ হয়ে পড়েন।

৬০ বছর বয়সী এই প্রবীণ নিলামকারীর নিলামের মাঝপথে স্টেজে পরে যাওয়া হট্টগোলের সৃষ্টি করে।

BCCI-এর একটি সূত্র জানিয়েছে, “তাকে একজন চিকিৎসকের কাছে দেখানো হয়েছে। তিনি ভালো আছেন, হঠাৎ করেই তার রক্তচাপ কমে গিয়েছিল এবং এটিই তার আকস্মিক পতনের কারণ ছিল।

আজকের নিলামে, শিখর ধাওয়ান, কাগিসো রাবাদা যথাক্রমে ৮.২৫ কোটি এবং ৯.২৫ কোটি টাকায় পাঞ্জাব কিংসে যাওয়ার পরে শ্রেয়াস আইয়ারকে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) কাছে ১২.২৫ কোটি টাকায় কেনে। অন্যান্য বড় নাম যেমন ডেভিড ওয়ার্নার, মহম্মদ শামিকে যথাক্রমে দিল্লি ক্যাপিটালস এবং গুজরাট টাইটানস কিনেছে এবং ফাফ ডু প্লেসিসকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) ৭ কোটি টাকায় কিনেছে।

দুটি নতুন দল (গুজরাট টাইটানস এবং লখনউ সুপার জায়ান্টস) বর্তমান আটটি ফ্র্যাঞ্চাইজি, মুম্বাই ইন্ডিয়ান্স, কলকাতা নাইট রাইডার্স, চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পাঞ্জাব কিংস, দিল্লি ক্যাপিটালস, সানরাইজার্স হায়দ্রাবাদ এবং রাজস্থান রয়্যালসের সাথে যোগ দিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *