আজ খবর ডেস্ক- নোরা ফাতেহি এমন একটি নাম যিনি তার নিখুঁত সৌন্দর্য, অত্যাশ্চর্য নৃত্য পরিবেশনা এবং প্যাঁচ দিয়ে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করতে পেরেছেন। স্ট্রিট ড্যান্সার 3D অভিনেত্রী আমাদের বেশ কয়েকটি সুন্দর নাচের নম্বর দিয়েছেন এবং তার চালগুলি দেখে আমাদের বিস্মিত করেছেন। যাইহোক, নোরা আজ একটি ভিন্ন কারণে শিরোনামে তার পথ তৈরি করেছেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হঠাৎ করে অদৃশ্য হয়ে গেছে। এটি সবার কাছে অবাক হয়ে এসেছিল, অভিনেত্রী তার চলমান দুবাই অবকাশের ছবিগুলি ভাগ করে নিয়েছিলেন যা সোশ্যাল মিডিয়ায় প্রচুর মনোযোগ আকর্ষণ করেছিল।

যাইহোক, নোরা ফাতেহির ইনস্টাগ্রাম বর্তমানে অনুপলব্ধ এবং তার ভক্তরা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে সক্ষম নয়। উল্লেখ্য, তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেষ ছবিটি তার দুবাই ছুটিতে থাকা একটি সিংহের সাথে ছিল। অভিনেত্রী একটি ভিডিও শেয়ার করেছিলেন যেখানে তাকে একটি ক্ষুধার্ত সিংহকে খাওয়াতে দেখা গেছে। কিন্তু আপনি যদি এখন তার অফিসিয়াল ইন্সটা পৃষ্ঠায় যান, তাহলে আপনাকে একটি ত্রুটির সাথে অনুরোধ করা হবে যাতে লেখা আছে: “দুঃখিত, এই পৃষ্ঠাটি উপলব্ধ নয়”৷ মনে হচ্ছে হয় নোরা তার Instagram অ্যাকাউন্ট মুছে বা নিষ্ক্রিয় করেছে বা কোনও প্রযুক্তিগত ত্রুটি রয়েছে৷

অভিনেত্রী লিখেছেন, “আরে বন্ধুরা, দুর্ভাগ্যবশত, আমি বর্তমানে কোভিডের সাথে লড়াই করছি…এটি সত্যই আমাকে খুব আঘাত করেছে! আমি কয়েকদিন ধরে ডাক্তারের তত্ত্বাবধানে বিছানায় শুয়ে আছি। দয়া করে নিরাপদে থাকুন বন্ধুরা আপনার মুখোশ পরুন, এটি দ্রুত ছড়িয়ে পড়ছে এবং প্রত্যেককে আলাদাভাবে প্রভাবিত করতে পারে! দুর্ভাগ্যবশত, আমি এটি খারাপভাবে প্রতিক্রিয়া করেছি, এটি কারও সাথে হতে পারে দয়া করে সাবধান! আমি এই মুহুর্তে পুনরুদ্ধারের জন্য কাজ করছি যা এই মুহূর্তে গুরুত্বপূর্ণ। আপনার স্বাস্থ্যের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ কিছুই নয়! সাবধানে থাকুন, নিরাপদে থাকুন।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *