আজ খবর ডেস্ক- গানের কথায় আছে “প্রেম যে কাঁঠালের আঠা/ লাগলে পরে ছাড়ে না” ….. এবারে সেই আঠাতেই মজে লিভ-ইন (live-in) করতে চেয়ে আদালতের দ্বারস্থ হন বছর আঠাশের ভোলু। কিন্তু সেই যুবক কোন যুবতীর প্রেমে পড়েন নি। তিনি প্রেমে পড়েছেন সাতষট্টি বছরের এক বৃদ্ধার।

কিন্তু প্রেমের ক্ষেত্রে কোনো বয়েসের গণ্ডি কি চলে? তবে, তাদের এই সম্পর্কের পরিণতি বিয়ে নয়, সাতষট্টি বছরের রামকলীকে নিয়ে লিভ ইনে থাকতে চান আঠাশের ভোলু।

সম্প্রতি, মধ্যপ্রদেশের মোরেনা জেলার কৈলারস এলাকায় ঘটনাটি ঘটে। এখন এলাকায় প্রায় সকলের মুখে মুখে ঘুরছে তাদের এই আজব প্রেমকাহিনী। সেই যুবক বলেন, তাদের লিভ ইন সম্পর্ক চলছে গত ছ’বছর ধরে। ভবিষ্যতেও একে অপরের পাশে থাকার পরিকল্পনা করেছেন তারা। দু’জনের বয়সে প্রায় ৩৯ বছরের পার্থক্য। তবে তাতে কোন মাথাব্যথা নেই ভোলু এবং রামকলির, তাদের কাছে সম্পর্কটাই আসল।

এবিষয়ে, গ্বালিয়র জেলা আদালতের আইনজীবী প্রদীপ অবস্থি বলেন, দু’জন আদালতের দ্বারস্থ হন তাদের সম্পর্কের মান্যতা দিতে। তারা নোটারিও করান। তারা জানান , “আমরা একে অপরকে ভালবাসি। কিন্তু বিয়ে করতে চাই না। লিভ ইন সম্পর্কেই থাকতে চাই।”

ভবিষ্যতে এই সম্পর্ক নিয়ে যাতে তাদের মধ্যে কোনও রকম ঝামেলা সৃষ্টি না হয়, সেই কারণেই আইনি পদক্ষেপের মাধ্যমে বিষয়টি পাকাপাকি ভাবে বন্দোবস্ত করতে আদালতে আসেন তারা। তবে, আইনজীবী প্রদীপ অবস্থি জানান যে, আইনত, এই রকম নোটারির কোন মান্যতা নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *