আজ খবর ডেস্ক- বদ্রিনাথের দুলহানিয়া এবার হলিউডে পাড়ি দিচ্ছেন। বলি-মহলে অন্তত এমনটাই খবর। এই মুহূর্তে তিনি দেশের আমজনতার নয়নের মণি “গাঙ্গু”।

জানা গিয়েছে, অভিনেত্রী আলিয়া ভাট(alia bhatt) স্পাই থ্রিলার(spy thriller) হার্ট অফ স্টোন-এ(heart of stone) অভিনেত্রী গ্যাল গ্যাডটের সঙ্গে হলিউডে( hollywood) অভিষেক করতে চলেছেন।

টম হার্পার পরিচালিত ছবিটি নেটফ্লিক্স( Netflix) অরিজিনালে দেখানো হবে। ছবিটির প্রযোজনা করেছেন স্কাইড্যান্সের (Skydance) ডেভিড এলিসন, ডানা গোল্ডবার্গ এবং ডন গ্রেঞ্জার, মকিংবার্ডের( mocking bird) বনি কার্টিস এবং জুলি লিন এবং পাইলট ওয়েভের গ্যাল গ্যাডট এবং জারন ভারসানো। প্যাটি হুইচার, টম এবং গ্রেগ রুকার পাশাপাশি একজন নির্বাহী প্রযোজক হিসাবে কাজ করেন।
ছবিটিতে অভিনয় করবেন জেমি ডরনান।

ডেডলাইন অনুসারে, আসন্ন চলচ্চিত্রটি গ্রেগ রুকা এবং অ্যালিসন শ্রোডারের একটি স্ক্রিপ্টের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। স্ট্রিমার এবং স্কাইড্যান্সের মধ্যে আরেকটি অংশীদারিত্ব চিহ্নিত করে নেটফ্লিক্স গত জানুয়ারিতে এই প্রকল্পের বিশ্বব্যাপী অধিকার দখল করেছে।

আলিয়া ভাটের হলিউডে অভিষেক হওয়ার খবরটি অভিনেত্রীর সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির কয়েক সপ্তাহ পরে আসে। বিশ্বব্যাপী, ছবিটি মুক্তির প্রথম সপ্তাহে ₹১০০ কোটির অঙ্ক পেরিয়েছে। বানসালি প্রোডাকশন সম্প্রতি ছবিটির একটি পোস্টার শেয়ার করেছে যার জুড়ে লেখা ‘108.3 কোটি বিশ্বব্যাপী গ্রস বক্স অফিস’। তিনি ক্যাপশনে লেখেন , “ইতনা সারা পেয়ার দেন কে লিয়ে (এত ভালোবাসার জন্য) থেইঙ্ক ইউউউউ।”

প্রসঙ্গত, চলতি বছরে আলিয়ার আরও বেশ কয়েকটি ছবি আসছে, তার মধ্যে উল্লেখ্য অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’। বড় পর্দায় প্রথমবারের মতো তাকে তার প্রেমিক, অভিনেতা রণবীর কাপুরের সাথে দেখা যাবে। ছবিটি চলতি বছরের ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *