আজ খবর ডেস্ক- কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন (KSCA) বৃহস্পতিবার বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ভারত ও শ্রীলঙ্কার মধ্যে দ্বিতীয় টেস্টের জন্য ১০০ শতাংশ দর্শক উপস্থিতির অনুমতি দিয়েছে, কোভিড কেসে হ্রাস এবং টিকিটের উচ্চ চাহিদার কারণে।

কেএসসিএ এর তরফ এক বিবৃতিতে জানানো হয়েছে, “কেএসসিএ জানাতে পেরে আনন্দিত যে ১২-১৬ মার্চ পর্যন্ত বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত ভারত বনাম শ্রীলঙ্কা দিবা-রাত্রির টেস্ট ক্রিকেট ম্যাচের দর্শকদের জন্য খুব ভাল সাড়া পাওয়া গেছে।”

কেএসসিএ কোষাধ্যক্ষ বিনয় মৃত্যুঞ্জয় একটি বিবৃতিতে বলেছেন, “বেশী সংখ্যক প্রতিক্রিয়ার কথা বিবেচনা করে এবং যেহেতু দর্শকদের জন্য আর কোন বিধিনিষেধ নেই, কেএসসিএ স্টেডিয়ামের পূর্ণ ক্ষমতার জন্য টিকিট বিক্রি শুরু করবে।”

দিবা-রাত্রির এই গোলাপী বলের টেস্টে (pink ball test) প্রতিদিনের টিকিটের দাম যথাক্রমে ১২৫০ টাকা (গ্র্যান্ড টেরেস), ৭৫০ টাকা (ই-এক্সিকিউটিভ), ৫০০ টাকা (ডি কর্পোরেট) এবং ১০০ টাকা রাখা হয়েছে।

ভারত প্রথম টেস্টে এক ইনিংস ও ২২২ রানে জিতে দুই ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে। সিরিজটি চলমান আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের একটি অংশ।

বেঙ্গালুরু শেষবার ২০১৮ সালের জুনে একটি টেস্ট ম্যাচ আয়োজন করেছিল যেখানে আফগানিস্তান ফর্ম্যাটে তাদের অভিষেক করেছিল।

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে প্রথম টেস্টে, যেটি বিরাট কোহলির ল্যান্ডমার্ক ১০০ তম টেস্টও ছিল, মোহালির সেই পিসিএ স্টেডিয়ামে ৫০ শতাংশ দর্শকের অনুমোদন ছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *