আজ খবর ডেস্ক- সইফ আলী খান চার সন্তানের বাবা, কিন্তু তার পরেও মাঝে সাঝেই খবর রটে যে, সইফ নাকি পঞ্চম বার বাবা হতে চলেছেন অথবা করিনা আবার মাতৃতের স্বাদ পেতে চলেছেন! এই নিয়ে ফ্যানদের মধ্যে হইচইও হয় খানিকটা। তবে এই প্রসঙ্গে করিনা কাপুর বলেন যে, সইফ প্রত্যেক দশকেই সন্তানের বাবা হওয়ার সুখ পেয়েছেন। কুড়ি থেকে পঞ্চাশ, প্রত্যেক বয়সেই ওর একটি করে সন্তান হয়েছে। তবে, ষাট বছরে পা দিয়ে সইফ আর সন্তানের বাবা হওয়ার চিন্তা ভাবনা করবেন না বলেই করিনার ধারণা।

করিনার মতে, সইফ নিজের কাজ সামলে, এবং চার সন্তানকে ঠিক মতো সময় দেওয়ার পর আর নতুন করে সন্তান নেওয়ার চিন্তা করবেন না। নিজের যুক্তির সপক্ষে তিনি আরও জানান যে, প্রথম দুই সন্তান, সারা আলি খান এবং ইব্রাহিম খানকে সইফ নিজের বন্ধু হিসেবে মনে করেন। বড় হয়ে এখন তারা অনেক কথাই বাবার সঙ্গে ভাগ করে, আবার কিছু কথা গোপনও রাখে, যা এই বয়সে খুবই স্বাভাবিক। এবং সইফ সেটা খুব ভালো করেই বোঝেন।

প্রসঙ্গত বেবো আরও জানান যে, তৈমুর যেন এক্কেবারে ছোট্ট সইফ। বাবার মতোই তৈমুর লোক খুব ভালবাসে। ‘আব্বা’ ওর কাছে সবচেয়ে কাছের বন্ধু। করিনা বলেন, শ্যুট বা অন্য কোন কাজ না থাকলে, সইফ তাঁর চতুর্থ সন্তান, জে-কেও অনেকটা সময় দিতে চেষ্টা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *