আজ খবর ডেস্ক- আইপিএল ২০২২ (IPL) সংস্করণের জন্য কলকাতা নাইট রাইডার্স (KKR) তাদের নতুন জার্সি উন্মোচন করেছে। 

আজ, শুক্রবার (১৮ মার্চ) তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে আনুষ্ঠানিক ঘোষণাটি করা হয়েছে। ফ্র্যাঞ্চাইজির ম্যানেজিং ডিরেক্টর, ভেঙ্কি মাইসোর এবং কলকাতা নাইট রাইডার্স দলের অধিনায়ক, শ্রেয়াস আইয়ার লঞ্চের সময় উপস্থিত ছিলেন।

উপরের বাম কোণে কলকাতা নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজির লোগো সহ জার্সিটি সোনার এবং বেগুনি রঙের ছোঁয়া ধরে রেখেছে। তবে ডিজাইনে সামান্য কিছু পরিবর্তন রয়েছে।

ভেঙ্কি মাইসোর বলেছেন যে, শ্রেয়াস আইয়ার এমন একজন খেলোয়াড় যিনি মাঠে দুর্দান্ত নেতৃত্ব দেবেন। তিনি আরও বলেন যে, যতক্ষণ সঠিক অভিপ্রায় থাকবে ততক্ষণ কলকাতা নাইট রাইডার্স দল উন্নতি করবে।

“শ্রেয়াস আইয়ার সম্পর্কে আমরা যা জানি তা হল, তিনি তার প্রচেষ্টার মাধ্যমে উদাহরণস্বরূপ নেতৃত্ব দিতে চলেছেন। এটি একটা খেলা, যা হবার তা হবেই। কিন্তু যেন অভিপ্রায় থাকে, যেন প্রচেষ্টা থাকে, সেটাই আপনি চাইতে পারেন।” কেকেআর টুইটারে প্রকাশিত ভিডিওতে মাইসোর বলেছেন।

প্রসঙ্গত, কলকাতা নাইট রাইডার্স ২০২২ সালের আইপিএল সংস্করণে তাদের প্রথম ম্যাচটি মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ২৬শে মার্চ গতবারের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন, চেন্নাই সুপার কিংসের (CSK) বিরুদ্ধে খেলবে। 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *