আজ খবর ডেস্ক- সোশ্যাল মিডিয়ায়(social media) কে, কখন, কীভাবে ভাইরাল হয়ে যাবে সেটা বোঝা মুশকিল! কখনও সেই জনপ্রিয়তা ইতিবাচক আবার কখনও সেটা নেতিবাচক। কয়েকদিন আগেই এক বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকারের ‘বাদাম বাদাম'(kancha badam) গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয়তা অর্জন করেন।
তার আগে হঠাৎই প্রচারের আলোয় আসেন রানু মন্ডল(ranu mandal)।

ঠিক এরকমই বেলুন বিক্রেতা একটি মেয়ে সোশ্যাল মিডিয়ার এখন নতুন সেনসেশন।বেলুন বিক্রেতা মেয়েটির নাম কিসবু(kisbu), রাজস্থানী পরিবারের সদস্য। কিসবু কেরালায়(kerala) বেলুন বিক্রি করে জীবিকা নির্বাহ করে।
সম্প্রতি কেরালার কান্নুর আন্দালুর কাভু মেলায় এবং রাস্তায় বেলুন বিক্রি করছিল কিসবু। আর তখনই ফটোগ্রাফার অর্জুন কৃষ্ণণ( Arjun Krishnan) তার ফটো তোলেন এবং কিসবুর সারল্য নিজের ক্যামেরায় তুলে ধরেন।

পায়ান্নুতে বসবাসকারী অর্জুন কৃষ্ণণ একজন ফ্রিল্যান্স ওয়েডিং ফটোগ্রাফার(freelance wedding photographer)। আর ওই ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরেই রাতারাতি ভাইরাল হয়ে যায় এই ছবি। জনপ্রিয়তা লাভ করে কিসবু এবং ফটোগ্রাফার অর্জুন। এই জনপ্রিয়তা দেখে কিসবুর পরিবারের সঙ্গে যোগাযোগ করেছিলেন ফটোগ্রাফার অর্জুন, যাতে তার একটি মেকওভার ফটোশুট( makeover photoshoot) করা যায়। আধুনিক মেকআপের পাশাপাশি, ঐতিহ্যবাহী অলঙ্কারের সঙ্গে কিসবুকে একটি সুন্দর লোকপ্রিয় মালয়ালি মেকওভারও দেওয়া হয়েছিল।

ওই ফটোশুটের সুপার গ্ল্যামারাস মেকওভারের ছবিও একইরকমভাবে ইন্টারনেট দখল করেছে। নেটদুনিয়ার এখন নতুন সেনসেশন কিসবু এবং ফটোগ্রাফার অর্জুন কৃষ্ণণ। দুজনেই বহু বড় বড় ফটোশুট এবং নতুন নতুন প্রজেক্টের অফার পাচ্ছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *