আজ খবর ডেস্ক- ক্রিকেটের ভগবান হিসেবে খ্যাত শচীন টেন্ডুলকার। তার সামনে যেতেও ভয় পান বিশ্বের বড়ো মাপের বোলাররা । তার দুর্দান্ত পারফরমেন্সের জন্য আজ দেশ বিদেশের দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি । তবে বেশ কয়েকদিন ধরেই তিনি সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছেন । তবে এর কারণ একটাই । সেটি হল শচীন কন্যা ও তার প্রেমকাহিনী ।

সম্প্রতি জানা গেছে শচীন কন্যা একজন ভারতীয় ক্রিকেটারকে তার মন সোপেছেন । কিন্তু এ বিষয়ে শচীন তার কন্যার উপর চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার দায়িত্ব ছেড়ে দিয়েছেন ।

সম্প্রতি বিশ্বের সবচেয়ে ধনী ক্রিকেটার তিনি । বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়ার শিরোনামে তার কন্যা সারা টেন্ডুলকারের কারণে উঠে এসেছেন। সূত্রের খবর, শচীন কন্যা একজন ভারতীয় ক্রিকেটারকে তার মন দিয়েছেন । সেই ক্রিকেটারের নাম শুভমান গিল। সম্প্রতি দুজন মিলে বেশ একে-অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন।

একে অপরকে নেতদুনিয়ায় ফলোও করছেন। যদিও এ ঘটনা আজকের নয় । বহুদিন ধরে ঘটে চলেছে এরূপ ঘটনা । বর্তমানে নেটদুনিয়ায় শচীন কন্যা সারা টেন্ডুলকার এবং শুভমান গিলের একটি ছবি ভাইরাল হয় । তারই জেরে সংবাদমাধ্যমের শিরোনামে স্থান পেয়েছেন তারা ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *