আজ খবর ডেস্ক: Bengaluru Murder পর্ন(Porn Movie) ছবির প্রতি আসক্ত বেঙ্গালুরুর এক ৪০ বছর বয়সী ব্যক্তি। গত ১৭ই এপ্রিল রবিবার তার সন্তানদের সামনে স্ত্রীকে খুন করেন। আপাতত পুলিশের হাতে আটক ওই ব্যক্তি জিজ্ঞাসাবাদে বলেছেন , পর্ন ছবিতে অভিনয় করেন তাঁর স্ত্রী!
এই সন্দেহে তিনি নিজের সন্তানদের সামনে স্ত্রী কে খুন করেছেন। Bengaluru Murder

অভিযুক্তের নাম জাহির পাশা। তিনি পেশায় একজন অটো চালক। তিনি প্রায় দুই মাস আগে একটি পর্ন মুভি দেখেছিলেন এবং সন্দেহ করতে শুরু করেছিলেন যে তাঁর স্ত্রী মুবিনা (৩৫) এতে অভিনয় করেছেন।
স্ত্রীর বিশ্বস্ততা সম্পর্কে সন্দিহান হয়ে, সে মুবিনা কে অনুসরণ(stalk) করতে শুরু করে। রবিবার, সন্তানদের সামনে স্ত্রী কে ছুরি দিয়ে কুপিয়ে খুন করে।

জানা গিয়েছে, মুবিনা বেঙ্গালুরুর শামান্না গার্ডেনের বাসিন্দা। ১৫ বছর ধরে বিবাহিত এই দম্পতির পাঁচটি সন্তান রয়েছে।
দুই মাস আগে একটি পারিবারিক অনুষ্ঠানে পাশা মুবিনাকে মারধোর করেন। এই দম্পতির সন্তানদের অভিযোগ, তখনও পাশা এই বিষয়টি উত্থাপন করে, এবং তখনই পরিবারের অন্যান্য সদস্যরা পাশার এই সন্দেহের কথা জানতে পারে।
প্রায় ২০ দিন আগে, পাশা তাঁর স্ত্রীকে এতটাই মারধোর করেছিলেন যে মু কে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল।

তদন্তের দায়িত্বে থাকা একজন পুলিশ আধিকারিক সংবাদ মাধ্যমে বলেন , “মৃতার বাবা ব্যাটারায়ণপুরা পুলিশের কাছে যান, কিন্তু মুবিনা তাকে অভিযোগ দায়ের করতে বাধা দেন। ঘটনার মাত্র চার দিন আগে ওই দম্পতি রামনগরে চলে যান।
রবিবার সকাল ১২.৪০ নাগাদ, দম্পতির প্রথম ছেলে তার দাদা ঘৌস পাশার বাসভবনে ছুটে যায়, এবং তাকে বলে যে তাদের বাবা তাদের মাকে কুপিয়ে মেরে ফেলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *