আজ খবর ডেস্ক- Jaya Ahsan ১৪ এপ্রিল বাংলা নববর্ষ (Bengali New Year) উপলক্ষ্যে জয়া আহসান (Jaya Ahsan) ঢাকার রাস্তায় রিকশায় চড়ে ঘুরে বেড়ালেন। কিন্তু তাকে কেউ চিনতে পারল না। সে কথা নিজেই জানিয়েছেন জয়া। Jaya Ahsan

১৪ই এপ্রিল নববর্ষের প্রাক্কালে, ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজমের ‘ফেরেশতে’ সিনেমার শুটিংয়ের কাজ করেছেন অভিনেত্রী। গত দুই সপ্তাহ ধরে এই ইউনিটের সঙ্গে ‘ফেরেশতে’ নামের চলচ্চিত্রে কাজ করছেন তিনি। আর সে বিষয়ে এত দিন ব্যস্ততার কারণে কিছুই জানিয়ে উঠতে পারেননি ।

সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোষ্ট করেন। যেখানে তাঁকে একটি শিশুকে কোলে নিয়ে রিকশায় ঘুরে বেড়াতে দেখা যায় ঢাকার রাস্তায়। রিকশায় তাঁর পাশে ছিলেন সহঅভিনেত্রী নিকিতা নন্দিনী শিমু।

ছবিটির ক্যাপশনে জয়া লিখেছেন যে, নববর্ষের সময়ে পুরোনো অভিজ্ঞতা নতুন করে অনুভব করার সুযোগ হল। সারাদিন তিনি ঢাকার (Dhaka) চারুকলা, রমনার বটমূল প্রান্তরে কাজ করেছেন। এই সুযোগ করে দেওয়ার জন্য জয়া আহসান ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম ও তার ইরানি ইউনিটকে ধন্যবাদ জানিয়েছেন।

তিনি আরও বলেন যে, তাঁর আশা, খুব শীঘ্রই সবকিছু গুছিয়ে নিয়ে এই ছবিটির বিস্তারিত সব তথ্য নিয়ে দর্শকদের সামনে হাজির করতে পারবেন। এবং সব শেষে সকলকে নতুন বছরের শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *