আজ খবর ডেস্ক: দীর্ঘদিনের টলিউড (Tollywood) কেরিয়ার। তবে সম্প্রতি বেশ জমিয়ে খেলছেন তিনি।
সহ অভিনেতা, ছবির পরিচালক, প্রযোজকদের কাছে যীশু সেনগুপ্ত এখন “ব্লু আইড বয়”(Blue eyed boy)। পর্দায় তাঁর অভিনয়ই শুধু নয়, সুঠাম লুক (Look) মন জয় করছে সকলের।


বাংলা ছবি থেকে বলিউড (Bollywood) সর্বত্রই যিশু সেনগুপ্তের অবাধ বিচরণ। একের পর এক সিনেমায় কাজ করে চলেছেন তিনি।

এবার যীশুর বিপরীতে করিশ্মা কাপুর (Karishma Kapoor) বলিউড পরিচালক অভিনয় দেও (Abhinay Deo) পরিচালিত ‘ব্রাউন’ (Brown) সিরিজেই দেখা যাবে এই জুটিকে।

সম্প্রতি পরমব্রত চট্টোপাধ্যায়ের “অভিযান” ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন যীশু। তবে এই সিরিজে শুধু করিশ্মা কাপুরই নন, রয়েছে বর্ষীয়ান অভিনেত্রী হেলেনও। বেশকিছু বছর ধরে এই ওয়েব সিরিজের কথা চলছিল।
শুক্রবার নিজের ইনস্টাগ্রাম(Instagram) পোস্টে এই সুখবর ভাগ করে নিয়েছেন যীশু। সেখানে তিনি লিখেছেন, ‘প্রথম দিনের শ্যুটিং শেষ হল’।


শেষবার ‘মেন্টালহুড’(Mentalhood) ওয়েব সিরিজে (Web Series) দেখা গিয়েছিল করিশ্মা কে। অভিনেত্রীও শ্যুটিং সেট থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। ছবিতে এক গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে করিশ্মা কাপুর কে।

এই মুহূর্তে যীশু এবং পরমব্রত পাল্লা দিয়ে বলিউডে কাজ করছেন। মর্দানি(Mardaani) ছবিতে রাণী মুখার্জির (Rani Mukherjee) বিপরীতে অভিনয় করেছিলেন যীশু। এরপর তাঁকে দেখা গেছিল কঙ্গনা রানাওযাতের (Kangna Ranaut) বিপরীতে মণিকর্ণিকা (Manikarnika) ছবিতে। পিকু(Piku) তে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সঙ্গেও জমাট ছেমিস্ট্রি ছিল যীশুর। ক্রিমিনাল জাস্টিস (Criminal Justice) সহ একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজে ও দেখা গিয়েছে বাংলার এই অভিনেতাকে।

এই সিরিজ নিয়ে রীতিমত উত্তেজিত করিশ্মা।
এ বিষয়ে তিনি বলেন, ‘এই রোলটা মারাত্মক চ্যালেঞ্জিং। গল্পটি কৌতূহল তৈরি করবে দর্শকদের মনে। শক্তিশালী চরিত্রে অভিনয় করা সুযোগ পেয়ে আমি গর্বিত’।
এমনিতেই ওয়েব সিরিজের বাজারে ক্রাইম থ্রিলারের জনপ্রিয়তা সবচেয়ে বেশি। এই সিরিজ আমজনতার মন কতটা জয় করে, সেদিকেই তাকিয়ে সবাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *