আজ খবর ডেস্ক: হিন্দি ফিল্ম এবং ওয়েব সিরিজে সমকামিতার (lesbian) অনস্ক্রিন উপস্থাপনা ইদানিং সাধারণ ঘটনা হয়ে দাঁড়িয়েছে। গত মাসে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ, শাদ আলি (Shaad Ali) পরিচালিত “ব্লাডি ব্রাদার্স”-এ (Bloody Brothers) অভিনেত্রী শ্রুতি শেঠের (Shruti Seth) সাথে অভিনেতা মুগ্ধা গডসের (Mugdha Godse) অনস্ক্রিন চুম্বন অনেকের দৃষ্টি আকর্ষণ করেছে।

গডসে বলেন যে, প্রাথমিকভাবে অনেক বিপরীতধর্মী এবং মিশ্র অনুভূতি হচ্ছিল, নিজের রোলটি করতে গিয়ে। কিন্তু, সময়ের সাথে সাথে, তারা তাদের ভূমিকার সাথে অভ্যস্ত হয়ে ওঠে এবং ভাল কাজ করতে চেষ্টা করে। তিনি আরও বলেন যে, অস্বস্তির উপর পারফরম্যান্সের জয় হয়েছে।

মুগ্ধা আরও বলেছেন যে, তিনি শুধুমাত্র মানুষের দৃষ্টি আকর্ষণ করার জন্য বড় রোল করতে আগ্রহী নন। তিনি নগ্নতা বা বেশি সাহসী রোলের জন্য প্রস্তুত নন।

গডসে আনন্দিত যে, ভারতীয় সিনেমা এবং ওয়েব সিরিজের বিষয়বস্তুর পরিবর্তনের সাথে সাথে, চলচ্চিত্র নির্মাতারা তার মতো অভিনেতাদেরও প্রধান চরিত্রে গ্রহণ করতে প্রস্তুত। সবশেষে গডসে খুশি হয়ে বলেছেন যে, লম্বা, শ্যামবর্ণ এবং অ-বাণিজ্যিক মুখগুলি আজ আর শুধুমাত্র ভ্যাম্পের রোলের জন্য বিবেচিত হয়না।

অপরদিকে, শ্রুতি উল্লেখ করেছেন যে, এটি একটি মজার দৃশ্য ছিল এবং তারা শাদ আলির পরিচালনায় স্বাচ্ছন্দ্যে এটি করেছিলেন। 

প্রসঙ্গত উল্লেখ্য, শ্রুতি শেঠ একজন সফল টিভি অভিনেত্রী। অন্যদিকে, মুগ্ধা একজন সফল অভিনেত্রী যিনি “ফ্যাশন” সিনেমা দিয়ে তাঁর অভিনয় যাত্রা শুরু করেন। তিনি একজন প্রাক্তন মডেল ও ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতার সেমিফাইনালিস্ট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *