আজ খবর ডেস্ক- সল্টলেকের ৩৪ নম্বর ওয়ার্ডের পর এবার মধুচক্রের (sex racket) খোঁজ মিলল কলকাতার লেদার কমপ্লেক্স থানার বনমালীপুর এলাকায়। জোড়ায় জোড়ায় তরুণ তরুণীরা বাড়িটায় আসে। তারপর তারা কয়েক ঘণ্টা পর সেখান থেকে বেরিয়ে যায়। তরুণ তরুণীদের পাশাপাশি এলাকার অনেক ব্যবসায়ী ও গৃহবধূর আনাগোনাও চলে সেখানে।

স্থানীয় সুত্রে খবর, বাড়ির মালিক একজন স্কুল শিক্ষক। তাঁর নাকি ওই এলাকায় বেশ প্রভাব রয়েছে। তিনি সেই প্রভাব খাটিয়েই বাড়িতে মধুচক্র চালাচ্ছেন ।
স্থানীয়দের দাবি, এখান থেকে মাসোহারা নেয় পুলিশ। আর তারই জন্যে পাড়ার মধ্যে রমরমিয়ে মধুচক্র চালাতে পারছেন তিনি। অনেকে আবার শাসকদলের যোগসূত্রের অভিযোগও করেন। পুলিশ প্রশাসনের কাছে অভিযোগ দায়ের করা হলেও কোনও ফল হয়নি। এ বিষয়ে লেদার কমপ্লেক্স থানার তরফেও কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ইতিমধ্যে একদিন ওই বাড়িতে স্থানীয় বাসিন্দারা লেদার কমপ্লেক্স থানার পুলিশদের সাথে নিয়ে তল্লাশির দাবি জানায়। অসংলগ্ন অবস্থায় উদ্ধার করা হয় এক গৃহবধূর ও তার পরিচিত এক ব্যক্তিকে। স্থানীয়দের দাবি সেই ঘটনার পরেও থামেনি এই অসামাজিক কর্যকলাপ। অবশেষে স্থানীয়রা ভাঙড় ২ নম্বর ব্লকের বিডিওর কাছে লিখিতভাবে অভিযোগ দায়ের করে।

স্থানীয়রা বলেন যে, অভিযুক্ত ওই মাস্টারমশাই হোটেল বানিয়ে ফেলেছেন তাঁর বাড়িকে। খোপ খোপ ঘর, তাতে আবার হোটেলের মতো নম্বর দেওয়া। ঘণ্টা হিসেবে ভাড়া দেওয়া হয়। তাদের দাবি, অবিলম্বে এসব বন্ধ করা হোক এবং এ বিষয়ে ব্যবস্থা নিক প্রশাসন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *