আজ খবর ডেস্ক-  অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর দুই বছর পেরিয়ে গেছে, কিন্তু এখনও তার মৃত্যু রহস্যের সমাধান হয়নি।

এদিকে, সুশান্ত সিং রাজপুত মৃত্যু রহস্যের ব্যাপারে জানতে সম্প্রতি একটি আরটিআই (RTI) দায়ের করা হয়েছিল। তবে সিবিআই, অভিনেতার মৃত্যু সম্পর্কে কোনও তথ্য দিতে অস্বীকার করে। সিবিআই-এর বক্তব্য, সুশান্ত সিং রাজপুত তদন্ত প্রক্রিয়াধীন, অগ্রগতি সম্পর্কে তথ্য তদন্ত প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করতে পারে।সেই কারণেই, তথ্য সরবরাহ করা যাবে না।

১৪ জুন ২০২০, সুশান্ত সিং রাজপুতকে মুম্বাইয়ের বান্দ্রায় তার অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায়। মৃত্যুকালে তার বয়স ছিল ৩৪ বছর।

এর আগে মুম্বাই পুলিশ বিষয়টি তদন্ত করেছিল, তাদের দাবি অভিনেতা আত্মহত্যা করেছেন। কিন্তু পরে সুশান্তের পরিবারের অনুরোধে, তদন্তভার কেন্দ্রীয় তদন্ত সংস্থা, সিবিআই-কে হস্তান্তর করা হয়েছিল।

সুশান্ত সিং রাজপুতের ভক্তরা মনে করেন যে অভিনেতা আত্মহত্যা করেননি, বরং তাকে আত্মহত্যায় প্ররোচিত করা হয়েছিল বা হত্যা করা হয়েছিল। এরপরে, সুশান্ত সিং রাজপুতের ভক্তরা টুইটারে তার জন্য বিচারের দাবি করে। ১৪ জুন সুশান্তের সাথে কী হয়েছিল তা জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার ভক্তরা।

সুশান্ত সিং রাজপুতের কথিত বান্ধবী, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ তুলেছে অভিনেতার পরিবার।

সুশান্তের মৃত্যুর পর বলিউডের মাদক মামলার বিষয়টিও ফাঁস হয়ে যায়। এ মামলায় রিয়া ও তার ভাই শৌভিক চক্রবর্তীকে কয়েকদিন কারাগারে থাকতে হয়েছে। তবে এখন দুজনেই জামিনে ছাড়া পেয়েছেন।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ছিল ‘দিল বেচারা’। তাঁর এই ছবিটি তাঁর মৃত্যুর পরে মুক্তি পায়, যা তাঁর ভক্তদের কাছ থেকে প্রচুর ভালবাসা পেয়েছিল। এই ছবিতে সুশান্তের সঙ্গে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন সঞ্জনা সাঙ্ঘি।

আপাতত, সবার চোখ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের দিকে। এই মামলায় সিবিআই কবে ক্লোজার রিপোর্ট জমা দেয় সেটাই দেখার বিষয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *