আজ খবর ডেস্ক- Poila Boisakh ক্রিকেট ছেড়ে খুদের দল এবার দাদার সঙ্গে। ‘দাদাগিরি’তেই মন মজেছে তাদের । গরমের মধ্যে মাঠের থেকেও স্টুডিওর গুগলি যেন বেশি পছন্দ। এখানে মজাও বেশি। কারণ, কদিন পরেই পৃথিবীর নানা প্রান্তের মানুষ ছোটপর্দায় দেখতে পাবেন ওদের। Poila Boisakh

আসল কথাটা এবার তাহলে খুলেই বলা যাক। সামনেই বাংলা নববর্ষ, আর এরই মধ্যে নববর্ষের “স্পেশ্যাল এপিসোড”(Special Episode) নিয়ে আসছে দাদাগিরি(Dadagiri) । তবে এবারে দাদাগিরির বর্ষবরণ একটু আলাদা। দাদার ‘দাদাগিরি’ চলবে খুদেদের নিয়ে

জি বাংলায়(Zee Bangla) চলছে ‘দাদাগিরি’-র সিজন ৯ । দেখতে দেখতে কেটে গেল বেশ কয়েকটি বছর । তবে এবারের থিম ‘হাত বাড়ালেই বন্ধু হয়’। দাদার সঙ্গে এবার ছোটদের বন্ধুত্ব জমেছে । তিনি শুধুই ছোটদের কাছে ‘দাদাগিরি’-র সঞ্চালক। এবছর ‘দাদাগিরি’তে ছোটদের নিয়েই বেশ কিছু এপিসোড হয়েছে । এক্ষেত্রে খুদেরাও বেশ খুশি। তারা তাদের শৈশব হারাতে বসেছিল লকডাউনে জেরে । একটা দমবন্ধ অবস্থা।

এই পরিস্থিতিতে তাদের কাছে খোলা মাঠ হয়ে উঠেছে ‘দাদাগিরি’-র মঞ্চ । তাদের সঙ্গী স্বয়ং সৌরভ গাঙ্গুলি(Sourav Ganguly)। কিন্তু সেদিকে তাদের কোনো ভ্রূক্ষেপই নেই। ২০০৮ সালে তিনি ক্রিকেট খেলা ছেড়েছেন। তাই ছোটদের কাছে তিনি শুধুই দাদাগিরির ‘দাদা’। এরই মধ্যে এক খুদে তো প্রশ্নই করে ফেলেছিল “কে সৌরভ গাঙ্গুলি?” অবশ্য এ সমস্ত কিছু বেশ উপভোগ করেন দাদা।

কান ধরে ওঠবস করা থেকে শুরু করে ভেলমুড়ি মাখা পর্যন্ত হাসিমুখে ছোটদের সমস্ত আবদার মেটাচ্ছেন সৌরভ। তাই এবারের নববর্ষের স্পেশ্যাল এপিসোডেও দাদার সঙ্গে থাকছে সেই ছোটরা ।

তবে শুধু দাদার দাদাগিরি দেখলেই হবে না। আগামী ১৫ ই এপ্রিল পয়লা বৈশাখে সকলের রান্নাঘরেই কিছু না কিছু জমজমাট আয়োজন থাকে। তারকাদের রান্নাঘরে কী কী রান্না হচ্ছে, কৌতূহল থাকে সেই নিয়েও।
জি বাংলা রান্নাঘরে আসছেন তারকা দম্পতি ওম-মিমি। বর্ষবরণের ভুড়িভোজে থাকবে স্পেশাল রান্না। মাংসের ডাব মালাই।মিস করবেন না কিন্তু।
তাই, বাইরে ঘোরার আনন্দের সঙ্গে নজরে থাক ছোট পর্দাও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *