আজ খবর ডেস্ক- Ranbir Alia বিবাহিত দম্পতি হিসাবে শীঘ্রই তাদের নতুন জীবন শুরু করবেন আলিয়া- রণবীর। প্রায় পাঁচ বছর ধরে একে অপরের সাথে ডেট করছেন তারা।

এরই মধ্যে সকালে ডেকোরেটরদের আসতে দেখা গেছে। আর কে স্টুডিওর (RK Studio) পাশাপাশি রণবীর আলিয়ার বিয়ের জন্য কৃষ্ণ রাজ (Krishna Raj) বাংলোও সাজানো হচ্ছে। Ranbir Alia

বিয়ের পর এখানেই থাকতে চলেছেন রণবীর ও আলিয়া। ১৪ এপ্রিল দুজনের বিয়ের তারিখ ঠিক করা হয়েছে। বিয়ের তিন-চার দিন আগে থেকেই শুরু হবে প্রি-ওয়েডিং ফাংশন। খুব শীঘ্রই চিরদিনের জন্য একে অপরের হতে চলেছেন এই দম্পতি।

এমন পরিস্থিতিতে একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যাতে দেখা যায় আরকে স্টুডিওকে কনের মতো সাজানো হচ্ছে। একই সঙ্গে কাপুর পরিবারের নতুন বাড়ির সাজসজ্জার কাজও শুরু হয়েছে। বিয়ের পর রণবীরের সঙ্গে এই বাংলোতেই থাকতে চলেছেন আলিয়া। নীতু কাপুরও সন্তানদের নিয়ে এই বাড়িতেই থাকবেন।

যদিও এই বাড়িটিতে এখনও নির্মাণ কাজ চলছে, তবুও এই বিশেষ অনুষ্ঠানের জন্য এটিকে সাজানো হয়েছে। বিয়ের আগে আলিয়া ভাটকেও তার বাড়ির বাইরে দেখা গেছে, রণবীর কাপুরকেও একটি গানের শুটিং করতে দেখা গেছে। রণবীর এবং আলিয়া বিয়ের আগে শুটিং গুটিয়ে নিতে ব্যস্ত যাতে তারা বিয়ের প্রতিটি অনুষ্ঠান উপভোগ করতে পারে।

সব্যসাচী এবং মনীশ মালহোত্রা যৌথভাবে আলিয়ার লেহেঙ্গা ডিজাইন করেছেন।বিয়ের রিসেপশনে সেলিব্রিটিদের আমন্ত্রণ জানাতে ব্যস্ত আলিয়া ও রণবীরের দল। আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ে নিয়ে বেশ উচ্ছ্বসিত ভক্তরা।

এ বিষয়ে শোনা যাচ্ছে যে, দম্পতির বিয়ের জন্য ২০০ জন বাউন্সার বা দেহরক্ষী নিয়োগ করা হয়েছে। আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ের নিরাপত্তার দায়িত্ব নিয়েছেন ইউসুফ ইব্রাহিম এবং তার নিরাপত্তা সংস্থা, 911প্রটেকশন স্কোয়াড।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *