আজ খবর ডেস্ক: এক বিজেপি যুব নেতার(BJYM) ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল চিৎপুরে। ঘটনাস্থল, কলকাতা পুরসভার (KMC) ৬ নম্বর ওয়ার্ড। মৃতের নাম অর্জুন চৌরাসিয়া।
টালা ব্রিজের ঘোষ বাগান এলাকার যুব মোর্চার সহ সভাপতি ছিলেন অর্জুন চৌরাসিয়া। ঘটনায় রাজনৈতিক শোরগোল বাড়ছে। বিজেপির তরফ থেকে খুনের অভিযোগ তোলা হচ্ছে। পরিবারও তুলছে একই অভিযোগ। এদিন ঘটনাস্থলে পুলিশ দেহ উদ্ধার করতে এলে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা।

পরিবারের অভিযোগ, বিধানসভা নির্বাচনের পর থেকে হুমকি দেওয়া হতো বিজেপি যুব মোর্চার এই নেতাকে। আজ, শুক্রবার সকালে পরিত্যক্ত ওই ঘর থেকে যুব মোর্চার নেতার দেহ বের করে স্থানীয় পুলিশ। ঘটনাস্থলে আসেন বিজেপি নেতা তথা উত্তর কলকাতার সভাপতি কল্যাণ চৌবে।

তবে স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার বেতন পেয়ে ঘরে ফেরেন অর্জুন চৌরাসিয়া। পরে বাইরে বের হন। কিন্তু মাঝরাত পর্যন্ত ফেরেননি। বারবার ফোন করেও তাঁকে পাওয়া যায়নি। এরপর আজ দেহ উদ্ধার হয়।
এই পরিস্থিতিতে ঘটনায় সিআইডি(CID) তদন্তের দাবি উঠেছে। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা দেখা দিয়েছে কাশীপুর রেল কলোনিতে। সঠিক তদন্তের দাবিতে সরব হয়েছে বিজেপিও।

এই মুহূর্তে রাজ্য সফরে রয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। উত্তরবঙ্গের শিলিগুড়িতে সরকারি প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠান সহ অন্যান্য বেশ কয়েকটি কর্মসূচি রয়েছে তাঁর। তবে বিজেপি সূত্রে খবর, উত্তরবঙ্গ সফর কাটছাঁট করে কলকাতায় ফিরছেন অমিত শাহ (Amit Shah)।
কলকাতা বিমানবন্দর থেকে সরাসরি অমিত শাহ পৌঁছবেন নিহত ওই বিজেপি কর্মীর বাড়িতে।


বিমানবন্দরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর জন্য স্বাগত সমারোহ অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কিন্তু সেই অনুষ্ঠান বাতিল হয়েছে।অমিত শাহ নিজেই সংবর্ধনা অনুষ্ঠান বাতিল করতে বলেছেন। উত্তর বঙ্গের এবং কলকাতার অন্যান্য বহু কর্মসূচিতেও বাদ দিয়েছেন অমিত শাহ।
দিলীপ ঘোষ থেকে শুরু করে একাধিক বিজেপি নেতা একের পর এক পোস্ট করে চলেছেন সমাজ মাধ্যমে। রাজনৈতিক মহলের ধারণা, এই মুহূর্তে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর রাজ্যে থাকার রাজনৈতিক ফায়দা নিতে চাইছে গেরুয়া শিবির।

এই মাত্র পাওয়া খবর অনুযায়ী, অমিত শাহ এদিন দুপুর ২:১৫ নাগাদ কলকাতা বিমানবন্দরে অবতরণ করার পর সোজা কাশীপুরে যাবেন মৃত অর্জুনের বাড়িতে। এর পর স্বরাষ্ট্রমন্ত্রী বেলা ৩:৩০ নাগাদ রাজারহাটের একটি পাঁচতারা হোটেলে বিজেপির সাংগঠনিক বৈঠক করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *