আজ খবর ডেস্ক: সময় ভাল যাচ্ছে না অনুব্রত মণ্ডলের(Anubrata Mondal)। মঙ্গলবার সিবিআই-এর(CBI) তলবে সিজিও কমপ্লেক্সে(CGO Complex) আসছেন না অনুব্রত।
ইতিমধ্যেই আইনজীবী মারফত কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কাছে চিঠি পাঠিয়ে দিয়েছেন বীরভূমের তৃণমূল সভাপতি।


শারীরিকভাবে অসুস্থ বোধ করার কারণে আগের দিন সিবিআই হাজিরা দিয়েই অনুব্রত চলে গিয়েছিলেন এসএসকেএমে(SSKM)। সেখানেই তাঁকে ১৫ দিন বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। ১৫ দিন পর ফের যোগাযোগ করবেন সিবিআই-এর সঙ্গে। তদন্তে সব রকম সহযোগিতা করবেন, জানিয়েছেন অনুব্রত।

গরু পাচার কাণ্ডের পর এবার ভোট পরবর্তী হিংসার ইস্যুতে অনুব্রত মণ্ডল কে জিজ্ঞাসাবাদ করতে চেয়েছিল সিবিআই। তবে তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, উডবার্ন ওয়ার্ডে টানা ভর্তি থাকলেও এখনও সম্পূর্ণ সুস্থ নন অনুব্রত মণ্ডল। ফলে আজও সিবিআই হাজিরা এড়িয়েছেন। অতীতে একই নজির রেখেছেন মদন মিত্রও।
আর এই পর্বেই রাজ্য রাজনীতিতে নয়া টুইস্ট। এতদিন সোশ্যাল মিডিয়ায় লাগাতার অনুব্রত বিরোধী মন্তব্য করার পর এবার অনুব্রতর শারীরিক অবস্থা নিয়ে বেশ চিন্তিত বিজেপি(BJP) নেতা অনুপম হাজরা(Anupam Hazra)।

ফাইল ছবি


তৃণমূলে থাকাকালীন প্রথমদিকে অনুব্রত মণ্ডলের বেশ ঘনিষ্ঠ ছিলেন বোলপুরের এই প্রাক্তন সাংসদ। পরে অবশ্য বেশ দূরত্ব তৈরি হয় দুজনের মধ্যে। অনুপম ঘাসফুল থেকে পদ্মফুলে যোগ দেওয়ার পর তাঁদের মধ্যে দূরত্ব আরও বাড়ে।

এসএসকেএমের(SSKM) উডবার্ন ওয়ার্ডে অনুব্রত মণ্ডল, মদন মিত্রদের কী অসম্পূর্ণ চিকিৎসা হয়েছে? কোন কোন ডাক্তার শাসক দলের এই নেতাদের চিকিৎসা করেছেন? আরটিআইয়ের মাধ্যমে তা জানতে চাইলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা।


এদিন টুইটারে(Twitter) বিজেপির কেন্দ্রীয় সম্পাদক লেখেন, ‘বীরভূমের অসুস্থ মানুষটাকে বারবার অসম্পূর্ণ চিকিৎসা করে ছেড়ে দেওয়া হচ্ছে। যার ফলে উনি সিবিআই কিংবা ইডি-র হাজিরা দেওয়ার সময় বারবার অসুস্থ হয়ে পড়ছেন। তাই আরটিআইয়ের মাধ্যমে এসএসকেএম এবং উডবার্নের কোন কোন চিকিৎসক অনুব্রত বা মদনবাবু-সহ তৃণমূলের অন্যান্য অসুস্থ নেতাদের বারবার অসম্পূর্ণ চিকিৎসা করে মেরে ফেলার চক্রান্ত করছেন, তা জানতে চাওয়া হয়েছে।’

অনুব্রত মণ্ডলকে ডাকা হলেই তিনি অসুস্থ এই দাবি করা হচ্ছে। সে কারণেই আরটিআইয়েক মাধ্যমে জানতে চাওয়ার চেষ্টা করছেন তিনি । অসম্পূর্ণ চিকিৎসায়ই বা কেনও করা হচ্ছে। সঠিক তথ্য বেরিয়ে আসাটাও জরুরি।


তবে বিজেপি নেতার এই খবর প্রকাশ্যে আসতেই জল্পনা ছড়িয়েছে রাজনৈতিক মহলে।
অনুব্রত মণ্ডল এর প্রতি অনুপম হাজরার এই অতিরিক্ত সহমর্মিতার নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।
কেউ বলছেন, বিজেপি ছেড়ে তৃণমূলে ফেরার পথ সুগম করছেন অনুপম।


কারোর আবার দাবি, পুরোটাই রাজনৈতিক কৌশল। তথ্য জানতে চাওয়ার অধিকারের(RTI) মাধ্যমে আসলেই এই বিজেপি নেতা অনুব্রত মণ্ডল এর চিকিৎসা সংক্রান্ত যাবতীয় তথ্য করায়ত্ত করতে চাইছেন। যা আখেরে গেরুয়া শিবিরেরই কাজে লাগবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *