আজ খবর ডেস্ক: বুধবার রাত থেকেই বুকে ব্যথা করছিল। তখনই চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। চিকিৎসকরা তাঁকে জরুরি ভিত্তিতে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। সেই মত বৃহস্পতিবার সকালেই হাসপাতালে ভর্তি হলেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। তাঁর হার্টে (Heart) কোনও ব্লক(Block) রয়েছে কি না সেটাই খতিয়ে দেখা শুরু হয়েছে।
এবার আর এসএসকেএম (SSKM) নয়, কলকাতার অ্যাপোলো (Apollo Hospital) হাসপাতালে ভর্তি হলেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল৷ এদিন সকালেই ভর্তি হয়েছেন তিনি।

দিন কয়েক আগেই এসএসকেএম হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন। কিন্তু আবার অসুস্থ বোধ করায় জরুরি সমস্ত পরীক্ষা করানো হবে তাঁর।
বৃহস্পতিবার সকাল সাড়ে দশটা পর্যন্ত অনুব্রত কেমন আছেন, সে সম্পর্কে হাসপাতালের তরফে বুলেটিন দিয়ে জানানো হয় তাঁর বেশ কিছু পরীক্ষা হবে। তারপর নির্দিষ্ট করে চিকিৎসা শুরু করবেন চিকিৎসকরা।

প্রসঙ্গত, এর আগে একাধিক মামলায় সিবিআইয়ের (CBI) তলব এড়িয়ে গেছেন অনুব্রত মণ্ডল। বারবার হাজিরা এড়িয়ে যাওয়ার পরে গত ৬ই এপ্রিল এসএসকেএমের উডবার্ন ব্লকে (Woodburn Block) ভর্তি হন তিনি। শরীরে একাধিক সমস্যা দেখা দেয়। এরপর ২২ এপ্রিল এসএসকেএম থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরে যান।

ঠিক তার পরের দিন অর্থাৎ ২৩ তারিখেই সিবিআইয়ের জোড়া তলব আসে। তখন অনুব্রত জানিয়ে দেন চিকিৎসকদের পরামর্শ রয়েছে। তাই তিনি হাজিরা দিতে পারবেন না। বরং অনুব্রত সিবিআইকে জানান, প্রয়োজনে তারা বাড়িতে এসে অনুব্রত’র বয়ান নিতে পারে।

কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কড়া নজরদারিতে ছিলেন অনুব্রত মণ্ডল। তিনি যাদের দেশের বাইরে কোথাও যেতে না পারেন সেজন্য সিবিআই থেকে চাওয়া হয়েছিল অনুব্রত’র পাসপোর্ট (Passport)। তখন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি জানিয়েছিলেন, তাঁর পাসপোর্ট নেই।
সিবিআইয়ের তরফের নিয়ে নেওয়া হয়েছিল অনুব্রত’র আধার কার্ড (Aadhaar Card) সহ একাধিক কাগজপত্রের ফটোকপি (Photocopy)৷
এই অবস্থায় সে হাসপাতালে ভর্তি হলেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *