আজ খবর ডেস্ক: প্রকাশ্যে এল পরিচালক জোয়া আখতারের (Zoya Akhtar) “দ্য আর্চি” (The Archie) ছবির টিজার (Teaser)।
এই ছবি দিয়েই বলিউডের পা রাখছেন শাহরুখ (Shahrukh Khan) কন্যা সুহানা খান (Suhana Khan) , অমিতাভের (Amitabh Bachchan) নাতি অগস্তা নন্দা (Agastya Nanda) ও শ্রীদেবী কনিষ্ঠ কন্যা খুশি কাপুর (Khushi Kapoor)।


সঙ্গে একঝাঁক বলিউডের (Bollywood) নতুন প্রজন্মের অভিনেতারা। এই ছবির টিজার দেখেই ইঙ্গিত পাওয়া গেল, বলিউডের স্টারকিডরা (Starkid) রীতিমত তৈরি দর্শকদের মন জয় করতে।

সুহানা খান

তবে জোয়া আখতার তাঁর নতুন ছবিতে এই তিন স্টারকিডকে পর্দায় নিয়ে আসছেন, এই ঘোষণা হওয়ার পর থেকেই বিতর্কের শুরু। নেপোটিজম (Nepotism) ইস্যুতে সরব অনেকেই। নিন্দুকরা স্পষ্ট জানিয়ে ছিলেন, তারকা সন্তান হওয়ার জন্যই জোয়ার ছবিতে নাকি জায়গা করে নিয়েছেন এই তিন তারকা সন্তান।


গত ১৮ এপ্রিল থেকে শুটিং শুরু হয় ‘দ্য আর্চিস’-এর। শনিবার ১৪ মে, নেটফ্লিক্স (Netflix) ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার (Twitter) হ্যান্ডেল “দ্য আর্চিস” ফিল্মের প্রথম লুক পোস্টার (Look Poster) শেয়ার করেছে।

পরিচালক জোয়া আখতার, শাহরুখ কন্যা সুহানা খান, শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর, অমিতাভ বচ্চনের নাতনি অগস্ত্য নন্দা এবং আরও অনেকেই ছবির টিজার এবং পোস্টারের প্রথম ঝলক শেয়ার করেছেন।


জোয়ার ছবিতে ভেরোনিকার (Veronica) চরিত্রে দেখা যাবে শাহরুখ কন্যাকে। শ্রীদেবীর ছোট মেয়ে খুশি অভিনয় করছেন বেটি কুপারের (Betty Cooper) চরিত্রে। অন্যদিকে, অমিতাভের নাতি জোয়ার আর্চি। ২০২৩ সালে নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

বিখ্যাত কমিকস (Comics) ‘আর্চি’-র সিনেম্যাটিক ভার্সন (Cinematic Version) বানাবেন জোয়া আখতার। পরিচালনার পাশাপাশি ছবির সহ-প্রযোজকের আসনেও রয়েছেন জোয়া।
ছবিতে শুধু আর্চি-ভেরোনিকা আর বেটিই নয় দেখা যাবে রেগি, জাগহেড, মুজ, ডিলটন-দের মতো ওই কমিকসের বাকি জনপ্রিয় চরিত্রদের ও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *