আজ খবর ডেস্ক: Delhi Crime পুলিশ জানিয়েছে, উত্তর-পশ্চিম দিল্লির সময়পুর বদলি এলাকায় একটি ছয় মাস বয়সী মেয়েকে ধর্ষণের অভিযোগে শনিবার এক ৪০ বছর বয়সী ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

শিশুটির কিশোরী বোনকে ধর্ষণের অভিযোগ রয়েছে ওই ব্যক্তির বন্ধুর ওপর। পলাতক সে।

Delhi Crime পুলিশ জানিয়েছে, জাহাঙ্গীরপুরীর বাসিন্দা কমল মালহোত্রা ওরফে চিনুকে গ্রেপ্তার করা হয়েছে এবং চিনুর বন্ধু, রাজ ওরফে রাজু পলাতক।

অভিযোগকারীনী পুলিশকে জানিয়েছেন যে তার দুটি মেয়ে রয়েছে – ১৪ বছর বয়সী মানসিক প্রতিবন্ধী এক মেয়ে, এবং ছয় মাস বয়সী ওপর মেয়ে। শুক্রবার সন্ধ্যায় কাজ শেষে বাড়ি ফিরে আসার পর সে নিজের মেয়েদের খুঁজে পাননি৷

তিনি আশেপাশে চিৎকার শুনতে পান এবং চিনু ও রাজুকে তার মেয়েদের ধর্ষণ করার অভিযোগ জানতে পারেন। তিনি পুলিশকে জানিয়েছেন যে মহিলাকে দেখে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনার এফআইআর দায়ের করা হয় এবং পুলিশ তদন্ত শুরু করেছে।

শনিবার, সময়পুর বদলি মেট্রো স্টেশনের কাছে একটি পার্কে চিনুকে পাওয়া যায়।পুলিশ তাকে আত্মসমর্পণ করতে বললেও সে শোনেনি। বরং সে একটি পিস্তল বের করে তাদের লক্ষ্য করে গুলি করে। পুলিশ পাল্টা গুলি চালালে, একটি গুলি তার পায়ে লাগে, যার পরে তাকে আটক করা হয়, ডেপুটি কমিশনার অফ পুলিশ (উত্তর) ব্রিজেন্দ্র কুমার যাদব বলেছেন।

চিনু শ্রমিকের কাজ করতো, কিন্তু বর্তমানে বেকার, ডিসিপি জানিয়েছেন।
তিনি আরও বলেন, অভিযুক্ত দুজনই ওই অপরাধের সময় নেশাগ্রস্ত ছিল।

পুলিশ জানিয়েছে, চিনুর কাছ থেকে একটি দেশী পিস্তল, একটি কার্তুজ এবং একটি খালি কার্তুজের খোল উদ্ধার করা হয়েছে। রাজুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে৷ 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *