আজ খবর ডেস্ক: ভালোবাসায় চুম্বন অতি গুরুত্বপূর্ণ। নুন ছাড়া যেমন খাবারের স্বাদ পাওয়া যায় না, তেমনি চুম্বন ছাড়া ভালোবাসা পরিপূর্ণ হয় না। প্রেমের এই বিশুদ্ধ রূপের জন্য কোন উচ্চারিত যোগাযোগের প্রয়োজন হয় না। শুধুমাত্র প্রয়োজন হয় পরম প্রেমের।

ঠোঁটে একটি কোমল চুম্বন প্রতিশ্রুতির অঙ্গীকার করে, আবেগকে প্রজ্বলিত করে এবং তার সমস্ত মহিমায় একত্রিত করে। এই চুম্বনের আমার নানা দিক আছে।

১) হাতে চুম্বন

আপনি ভাবতে পারেন যে হাতে চুম্বন করা মানে সম্মান দেখানো, কারণ আপনি অবশ্যই সিনেমায় বিভিন্ন মানুষকে রানীর হাতে চুম্বন করতে দেখেছেন। যাইহোক, আসল বিষয়টি হল মেয়েরা রাণীর মতো সম্মান এবং ভালোবাসা পেতে পছন্দ করে। প্রেম দেখানোর জন্য আপনার সঙ্গীর হাতের পিছনে কোমলভাবে চুম্বন করুন।

২) ফ্রেঞ্চ কিস

ফ্রেঞ্চ কিস (French kiss), বা ফরাসি চুম্বন প্রেমীদের চুম্বন হিসাবে গণ্য করা হয়। এটি সবচেয়ে আবেগপূর্ণ এবং কামুক চুম্বন। এই চুম্বনের জন্য নিজের জিহ্বা ব্যবহার করতে হয়।ফরাসি চুম্বন নিখুঁত করতে সময় লাগে, তাই অনুশীলন করা দরকার।

৩) ঘাড়ে চুম্বন

ঘাড়ে চুম্বন মানে আপনি আপনার সঙ্গীকে ভালোবাসেন এবং সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে চান। আপনার প্রথম ডেটে কিন্তু এটি করবেন না। ঘাড়ে চুম্বন সম্পর্ক একটু নিবিড় হলে করতে হয়, যখন একে অপরের সাথে স্বচ্ছন্দ্য বোধ করে। ঘাড়ের সবচেয়ে সংবেদনশীল অংশ হল ঘাড় এবং কাঁধের সংযোগস্থল।

৪) স্পাইডারম্যান চুম্বন

স্পাইডারম্যান (Spiderman) মেরি জেনকে চুমু খাওয়ার দৃশ্যটি সবার মনে গেঁথে আছে এবং এটি খুব রোমান্টিক ধরনের একটি চুম্বন। নিজের বিছানায় বা সোফায় আপনার সঙ্গীকে সেই উলটো অবস্থায় চুম্বন করতে পারেন। এই চুম্বন আপনাকে আপনার সঙ্গীর নিঃশ্বাস অনুভব করতে পারবেন।

৫) কানে চুম্বন

কানে চুম্বন করা সুড়সুড়ি এবং রোমান্টিক। মেয়েরা এটা পছন্দ করে। কান শরীরের সংবেদনশীল একটি অংশ, এবং এখানে চুমু অবশ্যই আপনার সঙ্গীকে উত্তেজিত করবে। এই চুম্বনে, সঙ্গীর কানের লোবগুলিতে ধীরে ধীরে এবং হালকাভাবে কামড়াতে হয়।

৬) এস্কিমো চুম্বন

দম্পতিরা এস্কিমো চুম্বনের (Eskimo kiss) মাধ্যমে তাদের ভালবাসা প্রকাশ করে। এটি সবচেয়ে সুন্দর এবং রোমান্টিক ধরনের চুম্বনগুলির মধ্যে একটি। এস্কিমো কিস মানে নাকে নাক ঘষা। এটা হালকা এবং মজাদার এক চুম্বন।

৭) এক ঠোঁটে চুম্বন

এক ঠোঁটে চুমু খাওয়াও খুব রোমান্টিক।এটি আপনার সঙ্গীকে চুম্বন করার সেরা উপায়গুলির মধ্যে একটি। এটা সেক্সি এবং আবেগপূর্ণ। এক ঠোঁট চুম্বন অন্তরঙ্গ এবং এর মানে হল যে আপনি আপনার প্রেমিককে খুব চান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *