আজ খবর ডেস্ক: অবশেষে রবিবার মুক্তি পেয়েছে আমির খানের (Aamir Khan) লাল সিং চাড্ডা-র (Laal Singh Chaddha) ট্রেলার (Trailer)। ছবিটি ১৯৯৪ সালের জনপ্রিয় হলিউড ছবি ফরেস্ট গাম্প (Forrest Gump) থেকে অনুপ্রাণিত।


ট্রেলারটি ইতিমধ্যেই সাড়া ফেলেছে। ছবিতে আমিরের বিপরীতে অভিনয় করেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। শুধু সেই কারণেই কি আমির কে এতবার “ধন্যবাদ” জানালেন সইফ পত্নী?

এর আগেও পরিচালক বিধু বিনোদ চোপড়ার (Vidhu Vinod Chopra) থ্রি ইডিয়টস (3 Idiots) ছবিতে আমিরের বিপরীতে ছিলেন করিনা। তখন ছবির নায়কের সঙ্গে এত আনুষ্ঠানিক “ভদ্রতা” কি করেছিলেন করিনা?
দর্শকের মনে যখন এই নিয়ে হাজারো প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ঠিক তখনই সামনে এল আসল কারণ।
আসলে শুধু করিনা নন, এই ছবির অংশ করিনার ছোট ছেলে জেহ বা জাহাঙ্গিরও।
এবার পরের প্রশ্ন, তাহলে জেহ-কেও কি এই ছবিতে দেখা যাবে?করিনার কথায় অন্তত তেমনই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। আর জেহ-কে এই ছবির অংশ করার জন্য আমির ও পরিচালক আদভাইত চন্দনকেও কৃতজ্ঞতা জানিয়েছেন করিনা।

লাল সিং চাড্ডা তাঁর জীবনের খুব স্পেশাল ছবি বলেও জানিয়েছেন করিনা। জানা গেছে, তিনি তাঁর দ্বিতীয় সন্তান গর্ভাবস্থায় থাকাকালীন এই ছবির জন্য শুটিং করছিলেন। 
ট্রেলারটির শুরুতেই আমির খানকে একজন বিশেষ ভাবে সক্ষম হিসেবে দেখানো হয়। শারীরিক প্রতিবন্ধকতার জন্য ছোট বয়স থেকেই তিনি নানা বাঁকা কথা শুনতেন। কিন্তু মা, তাঁর পাশে দাঁড়ান। তিনি ছোট্ট লাল সিংয়ের মনে সাহস যোগান। যদিও ট্রেলার দেখে করিনা কাপুরের চরিত্র সম্পর্কে খুব বেশি কিছুই বোঝা যায়নি। তবে তাঁর সঙ্গে আমিরের যে প্রেমের সম্পর্ক রয়েছে, তা বোঝা গিয়েছে।

ছবির ট্রেলার নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে করিনা লিখেছেন, “একটা মহামারী, দুটো লকডাউন। আর তার পরে সন্তান। আমার কাছে অন্যতম স্পেশাল ছবি এটা। আর বিশেষ করে আমার জেহ বেবি এই ছবির অংশ ছিল। আমাদের দুজনকে এই ছবিতে থাকতে দেওয়ার জন্য আমির ও আদভাইতকে অনেক ধন্যবাদ। এটা সারাজীবন আমি উপভোগ করব।”

আর এখন থেকেই করিনার আমিরকে ধন্যবাদ দেওয়ার আসল কারণ বোঝা গেছে। ছবির শুটিং এর সময় অন্তঃসত্ত্বা ছিলেন করিনা। অর্থাৎ নিজের শরীরের মধ্যে বহন করছিলেন ছেলে জেহ-কে। তাই ছোট ছেলেকে এই ছবির একজন কুশলী হিসেবেই ধরে নিয়েছেন করিনা। সেই কারণেই ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা আমির খানকে।

চিত্রনাট্যটির ভারতীয় রূপান্তর অতুল কুলকার্নি করেছেন এবং ছবিটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন, যিনি এর আগে ‘সিক্রেট সুপারস্টার’ তৈরি করেছিলেন। আমির খান প্রোডাকশন, কিরণ রাও এবং ভায়াকম 18 স্টুডিও দ্বারা প্রযোজিত ‘লাল সিং চাড্ডা’, ১১ আগস্ট, ২০২২-এ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে৷

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *