আজ খবর ডেস্ক: বন্ধ ঘরে চলছিল উদ্দাম রতিক্রিয়া, সঙ্গে একটু একটু করে মদ্যপান। সব কিছুই ছিল একেবারে পরিকল্পনা মাফিক। কিন্তু, হঠাৎই মহিলা দেখেন তাঁর পুরুষ সঙ্গীটি আর নড়াচড়া করছেন না, ডাকলেও মিলছে না সাড়া। মুম্বইয়ের (Mumbai) এক হোটেলে যৌন মিলনের সময়ই আচমকা মৃত্যু হল এক ৬১ বছর বয়সী ব্যক্তির।

এক পুলিশ কর্তা জানিয়েছেন, গত সোমবার সকাল ১০ টা নাগাদ কুরলার ওই হোটেলে এসে উঠেছিলেন ওই ব্যক্তি। সঙ্গে ছিল ৪০ বছর বয়সী এক মহিলা। তাঁকে, তিনি তাঁর প্রেমিকা বলে দাবি করেছিলেন। তবে, এর কিছুক্ষণ পরই, ওই মহিলা ফোন করেছিলেন হোটেলের রিসেপশনে। তিনি জানান, তাঁর পুরুষ সঙ্গীটি অচেতন হয়ে পড়েছেন। অনেক ডাকাডাকি করেও তাঁর কোনও সাড়া মিলছে না।

অনতিবিলম্বে অচেতন অবস্থায় ওই প্রৌঢ়কে সিওন পৌরসভার হাসপাতালে নিয়ে গিয়েছিলেন হোটেলের কর্মীরা। তবে ওই প্রৌঢ়কে ভর্তি করেনি হাসপাতাল। চিকিৎসকরা জানান, হাসপাতালে আনার আগেই তাঁর মৃত্যু হয়েছিল। আগেই হোটেলের পক্ষ থেকে খবর দেওয়া হয়েছিল স্থানীয় থানায়। হাসপাতালের পক্ষ থেকেও পুলিশকে এই বিষয়ে অবহিত করা হয়। পুলিশ এসে দেহটি পাঠায় ময়নাতদন্তের জন্য।

বিশেষজ্ঞরা জানাচ্ছেন, যদি কেউ দীর্ঘদিন যৌনতার সঙ্গে অভ্যস্ত না থাকেন এবং তাঁর হৃদরোগ থাকে, তাহলে এমন দুর্ঘটনা ঘটতেই পারে। সেই কারণে বেশি বয়সের মহিলা বা পুরুষদের যৌনতার সময়ে বাড়তি সতর্কতা অবলম্বন করা উচিত বলেই জানাচ্ছেন ডাক্তাররা।

পরে ওই মহিলাকে কুরলা (Kurla) থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশকে ওই মহিলা জানিয়েছেন যে মৃত ব্যক্তি ওরলির বাসিন্দা এবং একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন। তিনি দাবি করেছেন যে লোকটি সহবাসের সময় অ্যালকোহল পান করার চেষ্টা করার পরে অজ্ঞান হয়ে পড়েছিল।

ওই মহিলা আরও জানান, সহবাসের সময় আচমকা মৃত ব্যক্তি অত্যন্ত উত্তেজিত হয়ে পড়েছিলেন। তারপরই, তিনি নেতিয়ে পড়েন। সহবাস চলাকালীন তিনি একটানা মদ্যপান করছিলেন বলেও দাবি করেছেন ওই মহিলা।

কুরলা থানার পক্ষ থেকে জানানো হয়েছে, প্রাথমিক তথ্যের ভিত্তিতে তারা এই ঘটনার প্রেক্ষিতে একটি দুর্ঘটনাজনিত মৃত্যুর রিপোর্ট নথিভুক্ত করেছে। মৃত্যুর সঠিক কারণ ময়না তদন্তের পরই জানা যাবে। তবে, পুলিশের অনুমান, সহবাসের আগে সম্ভবত তিনি কোনও যৌনতাবর্ধক ওষুধ খেয়েছিলেন, এবং উত্তেজনা সামলাতে না পেরেই হার্ট অ্যাটাকে তাঁর মৃত্যু হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *