আজ খবর ডেস্ক: Shahrukh Khan-Kajol নয়ের দশকে যে বাঙালির কৈশোর কেটেছে, তাঁদের কাছে প্রেমের একটা মানে কবির সুমনের “তোমাকে চাই” বা নচিকেতা’র “নীলাঞ্জনা”। আবার ঠিক সেই সময় গোটা দেশ জুড়ে রোমান্সের নাম ছিল “দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে”(DDLJ)।


শেষ বার, বছর কয়েক আগে রোহিত শেঠি’র “দিলওয়ালে”(দিলওয়ালে”। Shahrukh Khan-Kajol সেই নৈঃশব্দ কাটিয়ে রুপোলি পর্দায় আরেকবার ফিরছে সেই রোমান্স। প্রেমের সেই অমোঘ জাদু!

একটা লম্বা বিরতির পর, প্রায় ছ-বছর পর ফের জুটি বাঁধতে চলেছেন শাহরুখ খান(Shahrukh Khan)-কাজল দেবগণ(Kajol Devgn)।
অবাক লাগলেও এটাই সত্যি। কিন্তু জানেন কি কোন ছবির হাত ধরে ফের একই ফ্রেমে দেখা যাবে বি-টাউনের বহু চর্চিত এই জুটিকে?

দিলওয়ালে’র পর ফের আরও একবার বলিউডের(Bollywood) রোম্যান্টিক জুটি শাহরুখ খান ও কাজলকে একসঙ্গে দেখা যাবে। আর এই জুটিকে দর্শকের দরবারে আনছেন বলিউডের বিশিষ্ট পরিচলক-প্রযোজক করণ জোহর (Karan Johar)। হিন্দি ছবির দর্শকরা কিন্তু প্রায় সকলেই জানেন, করণ জোহরের অন্যতম পছন্দের জুটি শাহরুখ-কাজল। খবর প্রকাশ্যে আসতেই এই যুগলের নতুন রসায়ণ দেখার অপেক্ষায় অধীর আগ্রহে প্রহর গুনছেন দর্শক।


জমাট রসায়ন এবং বন্ধুত্ব থাকলেও একসময় পেশাদারিত্বের কারণেই কিঞ্চিৎ ব্যবধান তৈরি হয়েছিল শাহরুখ কাজলের মধ্যে। জানা যায় দীর্ঘদিন বাক্যালা বন্ধ ছিল তাঁদের মধ্যে। তলানিতে ঠেকেছিল সম্পর্ক।
অজয়ের ছবি “সন অফ সর্দার”(Son of Sardar) এবং শাহরুখের ছবি “যব তক হ্যায় জান”(Jab Tak Hain Jaan) মুক্তির তারিখ নিয়ে গন্ডগোল বাঁধে দুজনের মধ্যে। স্বামীর পাশে থাকতে গিয়ে বন্ধুর সঙ্গে দূরত্ব বাড়ে কাজলের।

তবে অবশেষে স্বস্তির খবর। আরেকবার জুটি বেঁধে রোমান্সের সেই বিদ্যুৎ সমীকরণ সঙ্গে নিয়ে দর্শকদের সামনে আসছেন শাহরুখ কাজল।
ঠিক কোন অবতারে এই জুটি নয়া চমক নিয়ে আসছেন সেটি দেখার জন্যই অপেক্ষা করছেন এই জুটির অনুরাগীরা।

জানা গিয়েছে, করণ জোহর প্রযোজিত এই ছবির নাম “রকি আউর রানি কি প্রেম কাহানি”(Rocky Aur Rani Ki Prem Kahani) । মুখ্য ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট (Aliaa Bhatt) এবং রণবীর সিং(Ranveer Singh)।
সূত্রের খবর নায়ক-নায়িকা নয়, বরং দুটি ক্যামিও (Cameo) চরিত্রে দেখা যেতে পারে এই জুটিকে। প্রযোজক সংস্থার তরফে পরিকল্পনা রয়েছে, একটি গান ও শুট করা হতে পারে শাহরুখ কাজল কে নিয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *