আজ খবর ডেস্ক: “মানিকে মাগে হিতে” নিশ্চয়ই বলেন নি? শ্রীলঙ্কায় (Sri Lanka) এখন চরম বিপর্যয়। অনেকেই হয়ত জানতে আগ্রহী, রাতারাতি পৃথিবী জুড়ে বিখ্যাত হয়ে যাওয়া সে দেশের গায়িকা ইয়োহানি (Yohani) এখন কী করছেন? তাঁর কী খবর?

চীনের (China) কাছে আকণ্ঠ ঋণে ডুবে থাকা শ্রীলংকার প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপক্ষ (Mahinda Rajapaksa) এদিনই পদত্যাগ করলেন। প্রসঙ্গত, মাস কয়েক আগেই নিজের দেশের জন্য বিশ্ববাসীর কাছে সাহায্যের আবেদন জানিয়েছিলেন ইয়োহানি।

২০২১ সালে তাঁর “মানিকে মাগে হিতে” বিপুল খ্যাতি অর্জন করে। শ্রীলঙ্কার পাশাপাশি ইয়োহানি ভারতেও সোশ্যাল মিডিয়া সেনসেশন (Social Media Sensation) হয়ে ওঠেন। এমনকি এদেশের বেশ কয়েকটি টেলিভিশন শো’তে উপস্থিত হয়েছিলেন।

ইয়োহানির “মানিক মাগে হিতে” একটানা ১১ সপ্তাহ ধরে সেরা মিউজিক ভিডিও হিসেবে ইউটিউব (YouTube) তালিকায় ছিল।

নিজের দেশ নিয়ে চিন্তার মধ্যেই পেশাকেও সমান গুরুত্ব দিচ্ছেন এই সংগীতশিল্পী। আর তার জন্য লুক (Look) বদল থেকে গানের আঙ্গিকে বদল, সবকিছু নিয়েই নিরন্তর রিসার্চ চালিয়ে যাচ্ছেন এই তরুণী। যেমন এই মুহূর্তে ট্রেন্ডিং হল এই গায়িকার চুলের রঙ (Hair Colour)। সব কিছুই যেন তাক লাগানোর মত!

মাস কয়েক আগেই ইয়োহানি একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। এনডিটিভি সুইর্লস্টারের (NDTV Swirlster) সঙ্গে তাঁর নতুন অ্যালবামের কথা শেয়ার করেছিলেন আগেই। তিনি জানিয়েছিলেন, ” আমি যে এত মানুষের কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পেয়েছি তাতে আমি আনন্দিত। “

সেই অ্যালবামের শুটিংয়ের সময় সামনে আসে ইয়োহানির নতুন হেয়াস্টাইল।

যেন নতুন লুক! চেনাই যাচ্ছে না। এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন ,” আমি সাধারণত যেটাতে স্বচ্ছন্দ, সেটাই করি এবং আমি স্টাইল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে পছন্দ করি। আমার কোনও নির্দিষ্ট ফ্যাশন নেই। আমি শুধু আমার চুলের স্টাইল নিয়েই পরীক্ষা করি না; আমি মনে করি আমি আমার জীবনের সবকিছু নিয়ে পরীক্ষা করি। সেটি সঙ্গীত, আমার ড্রেসিং, চুলের স্টাইল, অ্যাডভেঞ্চার হতে পারে।”

এই পপ শিল্পীকে তাঁর আগামী জীবন সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, ” কাজের ক্ষেত্রে আমার পরবর্তী ফোকাস হল নতুন অ্যালবাম, যা নিয়ে ব্যস্ত আছি। আগামী বছর আমার জন্মদিনে একটি কনসার্টের মাধ্যমে প্রকাশ করব”৷

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *