আজ খবর ডেস্ক: এদিন আইপিএল ১৫-র ৬৮তম ম্যাচ। মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে মরণ-বাঁচন ম্যাচ আজ রাজস্থান রয়্যালসের। গ্রুপ পর্বের শেষ ম্যাচে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস এর মুখোমুখি হবে সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস।

প্লে-অফে নিজেদের জায়গা পাকা করতে হলে চেন্নাইয়ের বিরুদ্ধে আজ জিততেই হবে জস বাটলারদের। না হলে ১৬ পয়েন্টে প্লে-অফে খেলা নিশ্চিত করা যাবে না। তবে, এদিন জিতে ১৮ পয়েন্ট হয়ে গেলে, প্লে অফের তৃতীয় দল হয়ে যাবে রাজস্থান।

তাই চেন্নাই-বাধা টপকানোর জন্য মরিয়া হয়ে লড়বে রাজস্থান। রাজস্থান রয়্যালস ইতিমধ্যেই ১৩ টি ম্যাচে আটটিতে জয় লাভ করেছে এবং ১৬ পয়েন্টের নিরিখে তালিকায় তৃতীয় স্থানে রয়েছে। সেইজন্যই মাঠের মতো মাঠের বাইরেও তারা বেশ খোশ মেজাজে আছে।

সম্প্রতি আরআর তাদের অফিসিয়াল টুইটারে একটি ভিডিও পোস্ট করে। সেই ভিডিওতে বলিউড মুভি ‘ফির হেরা ফেরি’-এর (Phir Hera Pheri) একটি গানে কণ্ঠ দিতে দেখা গেছে জেমস নিশাম (James Neesham), ট্রেন্ট বোল্ট (Trent Boult) এবং ড্যারিল মিচেলকে (Daryl Mitchell)। গানটিতে অক্ষয় কুমার, সুনীল শেট্টি এবং পরেশ রাওয়ালের মতো বিখ্যাত অভিনেতাদের বৈশিষ্ট্য রয়েছে এবং তাদের ব্যান্ডের নাম ছিল “ধুম ধড়াকা গ্যাং”।

RR সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়, এবং তারা তাদের ভক্তদের সাথে জড়িত থাকার জন্য মাঝে মাঝেই এরকম কনটেন্ট পোস্ট করে। তাদের এই ভিডিওটি ঘিরে অনুরাগীদের মধ্যে উন্মাদনার শেষ নেই।

প্রসঙ্গত, রাজস্থান রয়্যালস ২০০৮ এর প্রথম আইপিএল জিতেছিল, কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নের নেতৃত্বে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *