আজ খবর ডেস্ক:
৪ বছরেরও বেশি সময় সম্পর্কে থাকার পর চলতি বছরের এপ্রিলে বিয়ে করেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)।
মুম্বাইয়ে রণবীরের বাড়িতে একান্ত ও অন্তরঙ্গ বিয়ের অনুষ্ঠানে গাঁটছড়া বেঁধেছিলেন দু’জনে।
সম্প্রতি রণবীর একটি সাক্ষাৎকারে আলিয়ার সঙ্গে তাঁর বিয়ের কথা বলেছিলেন। সেইসঙ্গে জানিয়েছিলেন, “এটি আমার জন্য একটি খুব বড় বছর, আমার জন্য একটি দুর্দান্ত বছর, আমি বিয়ে করেছি। এটি একটি সুন্দর জিনিস যা আমার জীবনে ঘটেছে।”

আর এবার এই দম্পতির তরফে বছরের অন্যতম বড় খবর সামনে এল। আনলেন আলিয়া।
আলিয়া ভাট এদিন তাঁর ইনস্টাগ্রামে (Instagram) পোস্ট করেছেন, শীঘ্রই “মা” হতে চলেছেন তিনি। শুধু তাই নয়, আলিয়া ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রণবীর এবং তাঁর একটি ঘনিষ্ঠ, মিষ্টি মুহূর্ত প্রকাশ করেছেন।
ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালে রণবীর কাপুরের সঙ্গে রয়েছেন আলিয়া। তাঁর আলট্রা সাউন্ড চলছে। দিয়ে আছেন আলিয়া, পাশে টুপি মাথায় বসে আছেন রণবীর। দুজনেই তাকিয়ে আছেন আলট্রা সাউন্ডের স্ক্রিনের দিকে।
আলিয়ার দ্বিতীয় ছবিতে দুটি সিংহ এবং একটি সিংহ শাবকের ছবি রয়েছে৷

রণবীরের বোন রিদ্ধিমা কাপুর, ব্রহ্মাস্ত্রের সহ-অভিনেতা মৌনি রায় এবং রাকুল প্রীত সহ এই জুটির অগুনতি ভক্ত ফটোগুলিকে হৃদয় দিয়ে প্লাবিত করেছেন এবং অভিনন্দন জানিয়েছেন৷

এই সেদিন পর্যন্ত আদ্যন্ত “প্লে-বয়” বলে পরিচিত ছিলেন রণবীর। সোনম কাপুর থেকে দীপিকা পাড়ুকোন, কাটরিনা কাইফ! একাধিক বলিউড সুন্দরীর সঙ্গে বারবার তাঁকে নিয়ে গুঞ্জন শোনা গেছে।
বস্তুত, কী জাদুতে আলিয়ার সঙ্গে রণবীরের এই সম্পর্ক বিয়ে অবধি গড়াল তা নিয়েও কৌতূহল প্রকাশ করেছিলেন অনেকে।
নিজের অভিনীত ছবি “ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি” থেকে সংলাপ ধার করে বিয়ে প্রসঙ্গে রণবীর নিজেই বলেছিলেন,
“৫০ বছর ধরে একঘেয়ে ডাল-ভাত খাওয়া যাবে না, অন্য স্বাদেরও দরকার!” তিনি আরও বলেন, “কিন্তু বস, আমার জীবনের অভিজ্ঞতার পর আমি বলতে পারি ডাল-চাওয়াল সেরা। আলিয়ার সাথে আমার জীবন সবচেয়ে ভাল। আমার জীবনে তড়কা, আচার আর পেঁয়াজের সাথে ডাল চাওয়াল আছে, সবই আছে। তাই, আমি আরও ভাল জীবনসঙ্গী চাইতে পারতাম না।”

সোমবার সকালে আলিয়া এই খবর শেয়ার করা মাত্র নেটদুনিয়ায় শুভেচ্ছার বন্যা। নতুন মা প্রিয়াঙ্কা চোপড়া লেখেন, “অভিনন্দন হানি!! দারুণ ব্যাপার, আর তর সইছে না”। জানুয়ারি মাসেই সারোগেসির মাধ্যমে মা হয়েছেন প্রিয়াঙ্কা।
পরিবারে নতুন সদস্য আসছে। পিসি হচ্ছে ঋদ্ধিমা। ছোট ভাইয়ের বাবা হওয়ার খবরে আনন্দে ভাসছেন ঋষি-নীতু কন্যা। তিনি লেখেন, “আমার সোনা বাচ্চারা এবার বাবা-মা হচ্ছে। দুজনকেই অনেক ভালবাসি আলিয়া আর রণবীর”।
আলিয়ার ‘গডফাদার’ করণ জোহর আবেগপ্রবণ। সবসময় আলিয়াকে নিজের প্রথম সন্তান বলেন তিনি। আলিয়ার পোস্টের কমেন্ট বক্সে লেখেন, “হৃদয় পরিপূর্ণ”। সঙ্গে জুড়ে দেন লাল হৃদয়ের ইমোজি।
অভিনেত্রী মালাইকা আরোরা, অনিল কাপুর, ফারহান আখতার, সোনু সুদ, কৃতী শ্যাননের মত তারকারা শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া ও রণবীরকে।
তবে, আলিয়ার পোস্টে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি রণবীরের দুই প্রাক্তন, দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ।

গত ১৪ই এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন এই জুটি। ৪বছরের প্রেমপর্বের পর মহা ধুমধাম করে বিয়ে সারেন তাঁরা। সূত্রের খবর, আলিয়া (Alia Bhatt) নিয়মিত চিকিৎসকের কাছে যাচ্ছেন চিকিৎসার জন্য। যাবতীয় টেস্ট করা হয়ে গেছে ইতিমধ্যেই।
সপ্তাহ দুয়েক আগেই মুক্তি পেয়েছে এই জুটির বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’-র ট্রেলার। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই সিনেমায় প্রথমবার অনস্ক্রিন জুটি রণবীর-আলিয়ার। এই ছবির শুটিং চলাকালীনই নাকি প্রেম শুরু হয়েছিল তাঁদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *