আজ খবর ডেস্ক:
বিশেষ সিবিআই আদালতের নির্দেশে 14 দিনের জেল হেফাজত হয়েছে অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal)। তাকে রাখা হচ্ছে আসানসোল সংশোধনাগারে। কিন্তু সেখানে ঢোকার পরেই খারাপ খবর অনুব্রতর জন্য।
জেলে ঢোকার আগে নিয়মমাফিক স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছিল তৃণমূলের বীরভূম জেলা সভাপতির। আর সেখানেই র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টে ধরা পড়েছে, তিনি কোভিড পজেটিভ (Covid Positive)। জানা গেছে, আপাতত কয়েকদিন আইসোলেশনে (Isolation) রাখা হবে অনুব্রতকে।

এদিন আসানসোলের আদালতে অনুব্রত মণ্ডল ঢুকেছিলেন সাদা রঙের পাঞ্জাবি পরে। জেল হেফাজতের নির্দেশ পেয়ে যখন তিনি আদালত থেকে বেরোলেন, তখন তাঁর গায়ে গাঢ় নীল রঙের পাঞ্জাবি।
জেল সূত্রে জানানো হয়েছে, শোয়ার জন্য একটি চৌকি দেওয়া হয়েছে অনুব্রতকে। থাকছে একটি টেবিল ফ্যান।
প্রসঙ্গত, প্রেসিডেন্সি জেলে যাওয়ার পর প্রথমে পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) মাটিতে শুতে দিয়েছিল জেল কর্তৃপক্ষ। পরে শারীরিক অসুবিধার কারণে তাঁকে খাট দেওয়া হয়। অনুব্রত শুরু থেকেই খাট পাচ্ছেন আসানসোল জেলে।

আগামী ৭ই সেপ্টেম্বর পর্যন্ত আসানসোল জেলেই থাকবেন অনুব্রত। বাড়তি কোনও সুবিধে তাঁকে দেওয়া হবে না বলে দাবি করেছেন আসানসোল জেলের সুপার৷
জানা গিয়েছে, আপাতত বিশেষ কোভিড সেলে অনুব্রত মণ্ডলকে রাখা হবে৷ ৷
আদালতের নির্দেশ মেনে অনুব্রত মণ্ডলকে জেল চিকিৎসকের কড়া নজরদারিতে রাখা হবে৷ তাঁকে প্রয়োজনীয় সব ওষুধও দেওয়া হবে৷
সিবিআই হেফাজতে থাকাকালীন অবশ্য খাওয়া-দাওয়া নিয়ে খুব একটা বায়নাক্কা করেননি অনুব্রত মণ্ডল। শরীরের বাড়তি ওজনের জন্য জেলের মাপা খাবারই তিনি খেয়েছেন।


বুধবার সকালে কলকাতা থেকে আসানসোলে যাওয়ার পথে শক্তিগড়ে ব্রেকফাস্ট করেছিলেন ডালপুরি আর চা দিয়ে। এদিন রাত থেকেই অনুব্রতর বরাদ্দ হল জেলের খাবার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *