আজ খবর ডেস্ক:
বালেন্সিয়াগা (Balenciaga) তার উচ্চ-মূল্যের পণ্য দিয়ে আবারও নেটিজেনদের বিস্মিত করেছে। এবার এই ফ্রেঞ্চ ফ্যাশন হাউস আবর্জনার জন্য গারবেজ ব্যাগের ডিজাইন থেকে অনুপ্রাণিত একটি পাউচ চালু করেছে।

সোশ্যাল মিডিয়ায় ‘বিন ব্যাগ’ ছবিগুলি সামনে আসার সাথে সাথে, ইন্টারনেট ব্যবহারকারীরা ব্যালেন্সিয়াগাকে ট্রোল করতে শুরু করেছে এবং তাদের বিরক্তি প্রকাশ করতে মজার মেম ছড়িয়ে দিয়েছে।

পপ গায়িকা রিহানা

অবশ্য, বালেন্সিয়াগার এই ট্র্যাশ পাউচ একটি আবর্জনার ব্যাগ থেকে আলাদা কারণ এটি একটি ভিন্ন ধরণের উপাদান দিয়ে তৈরি। প্লাস্টিকের পরিবর্তে, ব্যালেন্সিয়াগা নমনীয় বাছুরের চামড়া ব্যবহার করেছে। যাইহোক, চেহারায় এটি একটি ট্র্যাশ ব্যাগের মতোই।

একটি চকচকে আবরণ সহ বাছুরের চামড়া দিয়ে তৈরি এই ট্র্যাশ ব্যাগটি চারটি রঙের সংমিশ্রণে পাওয়া যাবে – সাদা এবং লাল, কালো, নীল এবং কালো এবং হলুদ এবং কালো।

উইমেনস ওয়্যার ডেইলির সাথে কথা বলার সময়, বালেন্সিয়াগার ক্রিয়েটিভ ডিরেক্টর ডেমনা গভাসালিয়া বলেন, “আমি বিশ্বের সবচেয়ে দামি ট্র্যাশ ব্যাগ তৈরি করার সুযোগ হাতছাড়া করতে পারিনি, কারণ “ফ্যাশন স্ক্যান্ডাল” কে না পছন্দ করে?

ব্যাগটি প্রথম চলতি বছরের মার্চ মাসে ডেমনার উইন্টার ২০২২ শো’তে আত্মপ্রকাশ করেছিল। মডেলরা তুষারঝড়ের মধ্যে এই ব্যাগ নিয়ে হেঁটেছিল, যার উদ্দেশ্য ছিল ইউক্রেনীয় শরণার্থীদের দুর্দশার কথা তুলে ধরা।

বালেন্সিয়াগার এই ‘ট্র্যাশ ব্যাগ’-এর দাম $১৭৯০ বা ১.৪২ লক্ষ টাকা। এই ‘ট্র্যাশ ব্যাগ’-এর জন্য আপত্তিকর খরচ সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং সহ প্রচুর মেম এবং মজার প্রতিক্রিয়া তৈরি করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *