আজ খবর ডেস্ক:
আমাদের দৈনন্দিন জীবনের জন্য এই বিষয়টি যে একটু সাহসী তা বলাই বাহুল্য। তবে ২০২২ সালে দাঁড়িয়ে সেক্স টয় (Sex Toys) যথেষ্ট পরিচিত।
যদিও সামাজিকভাবে কিছুটা কোণঠাসা হয়ে থাকার কারণে, অন্তত ভারতবর্ষে প্রকাশ্যে সেক্স টয় নিয়ে খুব একটা আলোচনা হয় না।
অথচ সমীক্ষা বলছে, শুধু এই কলকাতায় ছোট বড় মিলিয়ে হাজার খানেকেরও বেশি সেক্স টয়ের দোকান রয়েছে। অর্থনৈতিকভাবে ভারতে সেক্স টয় বিক্রির বাজারটাও নেহাত কম না।

আমরা সবসময় জানি, নিছক প্রযুক্তি উন্নত হলেই হয় না। যখন কোনও একটি যন্ত্র বা যন্ত্রাংশ কেউ নিজের শরীরে প্রবেশ করাচ্ছেন, তখন আপনার শরীরের সঙ্গে সেই যন্ত্রের একটা সমঝোতা তৈরি হওয়া জরুরি।
এক কথায় বলতে গেলে, সিক্স টয় আপনার শারীরিক চাহিদা মেটাচ্ছে। আপনার সঙ্গীর অভাব পূরণ করছে। তাই ব্যবহার করার আগে সেক্স টয় সম্পর্কে একটু ভাল করে জেনে নেওয়া দরকার।


বিশ্রী, কুৎসিত এবং বড় আকারের নয়, আজকের সেক্স টয়গুলি ক্যালিব্রেট করা, ছোট্ট মোটর এবং কার্যকরী, যা নান্দনিকভাবে আনন্দদায়ক ডিজাইনের উপর নির্ভর করে তৈরি হয়। যা প্রয়োজনে হ্যান্ড ব্যাগেও ক্যারি করা সম্ভব।
সবচেয়ে বড় কথা, আধুনিক সেক্স টয় আমরা কী পছন্দ করি, কীভাবে পছন্দ করি এবং কার সঙ্গে আমরা এটি পছন্দ করি তার সঙ্গে সামঞ্জস্য রেখে আপনি পছন্দ করতে পারেন।

নিজের শরীরকে আনন্দ দেওয়ার জন্য নিজের পছন্দমত সেক্স টয় আপনি বেছে নিতে পারেন। এখানে কিন্তু অন্য কারোর (আপনার সঙ্গীর) ইচ্ছে বা কথাকে গুরুত্ব দেওয়ার প্রয়োজন পড়বে না। স্বাধীনভাবে কিছুটা সময় কাটানোর স্বাধীনতা আপনার হাতের মুঠোয়।
শুধু নিজেকে বুঝে নিতে হবে ঠিক কী চান আপনি!


১) আনবাউন্ড পাফ (Unbound Puff)
একটি কমপ্যাক্ট এবং দীর্ঘস্থায়ী ক্লিটোরাল সাকশন স্টিমুলেটর। আয়তনে ছোট অথচ কার্যকরী। মহিলাদের ব্যবহারের জন্য।


শক্তিশালী বা মৃদু সাকশন অ্যাকশন আনবাউন্ড পাফের সঙ্গে একটি ছোট প্যাকেজে আসে। সমস্ত আধুনিক যৌন খেলনার মত, এটি জলরোধী। মূলত তিন ধরনের গতি পাওয়া যায়। স্পর্শযোগ্য আপ/ডাউন বোতামগুলির সঙ্গে অ্যাক্সেসযোগ্য যাতে আপনি না তাকিয়েই আপনার পছন্দের মুভমেন্ট বেছে নিতে পারেন। ৯০ মিনিটের প্লাগ-ইন-এ তিন ঘণ্টা পর্যন্ত চলবে এই মেশিন।

২) বেলেসা অরোরা (Bellesa Aurora)
কী সেলিং পয়েন্ট : একটি ক্লাসিক ভাইব্রেটর সেক্স টয়, নতুন ব্যবহারকারীদের জন্য উপযুক্ত।
নতুনদের জন্য আদর্শ, মসৃণ এবং আকর্ষণীয় অরোরা ভাইব্রেটরটি জলরোধী এবং নীচের অংশে একটি একক বোতামের সাহায্যে ব্যবহার করা সহজ। তীব্রতার সাতটি স্তরের মধ্য দিয়ে চলে। ছয় ইঞ্চি পর্যন্ত ভ্যাজাইনার (Vagina) ভেতর এটি প্রবেশ করানো যায়।
নরম সিলিকন এবং গভীর ভাইবগুলি যে কোনও ইরোজেনাস জোনের উপরে রাখলে ভাল লাগে। দুই ঘণ্টা চার্জ দিলে আপনি দুই ঘণ্টা ব্যবহার করতে পারবেন।

৩) লুভলি ডিট্টো 2
কী সেলিং পয়েন্ট : একটি রিমোট-নিয়ন্ত্রিত জি-স্পট এবং ক্লিটোরাল স্টিমুলেটর যা মহিলাদের ফ্যালাসকে উদ্দীপিত করতে পারে।
লুভলি ডিট্টোর সাফল্যের উপর ভিত্তি করে, ডিট্টো 2 একটি রিমোট-কন্ট্রোল ফাংশন যোগ করে। হ্যান্ডস-ফ্রি জি-স্পট এবং ক্লিটোরাল স্টিমুলেটর নিজে থেকে বা সঙ্গীর লিঙ্গ বা ডিল্ডোর সাথে কম্বোতে ব্যবহার করা যেতে পারে। রিমোট কন্ট্রোল ৩০ ফুট দূরে কাজ করে। এটি জলরোধী, রিচার্জেবল (এক ঘন্টা ব্যবহারের জন্য এটিকে দুই ঘন্টার জন্য প্লাগ ইন করুন)। মৃদু ফ্লাটার থেকে গভীর, ১১টি কম্পন অনুভব অফার করে৷

৪) স্যাটিসফায়ার প্রো 2
কী সেলিং পয়েন্ট : দীর্ঘস্থায়ী অর্গাজমের জন্য একটি হ্যান্ডস-ফ্রি সাকশন স্টিমুলেটর।
স্যাটিসফায়ার প্রো ক্লিটোরিসে ওরাল সেক্সের অনুভূতি দেয়। দ্রুত উদ্দীপিত হয়, যা দীর্ঘস্থায়ী অর্গাজম অনুভূতি দেয়। চার ঘণ্টার চার্জে এক ঘণ্টা ব্যবহার করা যাবে।

৫) BELLESA হ্যালো
কী সেলিং পয়েন্ট : একটি টেক-সক্ষম রিং যা দুজনে মিলে পারস্পরিক উদ্দীপনা বাড়াতে সাহায্য করে।
সাত স্তরের কম্পন দেয়। এটি প্রায়শই পেনিট্রেটিভ ভ্যাজাইনাল বা অ্যানাল সেক্সের জন্য ব্যবহার করা হয়, তবে অতিরিক্ত আনন্দদায়ক স্পন্দন আনতে একটি নিম্ন-প্রযুক্তিগত ডিলডোর অ্যাড-অনও হতে পারে। জলরোধী এবং রিচার্জেবল, হ্যালো দু ঘন্টা চার্জে দু ঘন্টা চলবে।

৬) ড্রিপস্টিক
কী সেলিং পয়েন্ট : পোস্ট-কোইটাল যত্ন নেওয়ার একটি উদ্ভাবনী উপায়।
এটি যৌন-পরবর্তী যোনি থেকে বেরিয়ে আসা বীর্যের ফোঁটা সামলানোর জন্য ডিজাইন করা হয়েছিল। টুইস্ট মোশন অতিরিক্ত বীর্যপাতকে শোষণ করে সবকিছুকে আরও আরামদায়ক করে তুলবে।

৭) ব্লুমি মসৃণ জল-ভিত্তিক ব্যক্তিগত লুব্রিকেন্ট
কী সেলিং পয়েন্ট : আপনার প্রিয় সিলিকন সেক্স টয়গুলির সঙ্গে ব্যবহার করার জন্য সেরা জল-ভিত্তিক লুব।
ব্লুমির এই গ্রিন টি, সূর্যমুখী বীজ এবং হায়ালুরোনিক অ্যাসিডের মতো দুর্দান্ত জিনিসগুলি থেকে তৈরি করা হয়েছে – যা সবই ভ্যাজাইনায় আর্দ্রতা আনতে পারে৷ তাই আপনি আনন্দে আপনার সমস্ত সুখী অংশে এটিকে স্কুইশ করতে পারেন।

Related Articles