আজ খবর ডেস্ক:
সাল ১৯৮৫। বলিউডে যেন বিপ্লব আনলেন রাজ কাপুর (Raj Kapoor)!
অপাপবিদ্ধ নীল নয়না সুন্দরী ঝড় তুলে দিয়েছিলেন আসমুদ্র হিমাচল ভারতীয় পুরুষের বুকে।
পাহাড়ি ঝর্নার তলায় শুধুমাত্র সাদা শাড়ি পরণে। সিক্ত নায়িকার শরীরের প্রতিটি ভাঁজ স্পষ্ট। সঙ্গে লতা মঙ্গেশকরের মন মাতানো গান।
অথবা সদ্য সন্তান হয়েছে মেয়েটির। বুকের ব্লাউজ খুলে উন্মুক্ত স্তন থেকে স্তন্যপান করার চেয়ে সন্তানকে। এত দিনের ভারতীয় ফিল্ম দর্শকদের কাছে যা ছিল রীতিমত ধাক্কা।
বলাই বাহুল্য ছবির নাম, “রাম তেরি গঙ্গা মইলি” (Ram Teri Ganga Maili)। নায়িকা মন্দাকিনী (Mandakini)।

নয়ের দশকের মাঝামাঝি পর্যন্ত বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক সফল ছবির নায়িকা মন্দাকিনী। শুধু সফল নন, সেই সঙ্গে বিতর্কিত ও বটে!
একে তো প্রথম ছবির “স্বল্প বসনা” ইমেজ, সঙ্গে আন্তর্জাতিক ডন দাউদ ইব্রাহিমের (Dawood Ibrahim) সঙ্গে সম্পর্কের গসিপ।


ফলে চোখ ধাঁধানো সুন্দরী এই বলিউড নায়িকা খুব বেশিদিন নিজের রাজত্ব কায়েম রাখতে পারেননি।
মন্দাকিনীর ফিল্মি কেরিয়ারে তাঁর একাধিক ছবির নায়ক ছিলেন সেই সময়ের সুপারস্টার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। লোহা, ডান্স ডান্স, কমান্ডো, জিতে হ্যায় শান সে, পেয়ার কা নাম কুরবানের মত একাধিক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন।

মন্দাকিনীর এখন সুখের সংসার। তাঁর ২ সন্তান। স্বামী শিল্পপতি কাগইউ রিনপোচে ঠাকুর (Kagyu T Rinpoche Thakur)।

ছেলে রাবিল সম্প্রতি বিয়ে করেছেন। পুত্রবধূ বুশরা ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত, একজন প্রযোজক এবং নেটফ্লিক্স (Netflix) এর জন্য কাজ করেন।
এবার আসা যাক আসল কথায়।


মন্দাকিনীর মেয়ে রবজে ইনায়ার (Rabze Innaya Thakur) কিছু ছবি সম্প্রতি নেট দুনিয়ায় দেখা যায়। দেখেই চোখ কপালে নেটিজেনদের।
হুবহু যেন মন্দাকিনীর কিশোরী বেলা। নেটিজেনরা বলছেন, মায়ের মুখ কেটে বসানো। আর এই উক্তি থেকে সহজেই বোঝা যাচ্ছে, ঠিক কতটা সুন্দরী মন্দাকিনীর মেয়ে।
রবজে ইয়ানা বড় হয়েছে যেন তাঁর মায়ের চেহারা নিয়েই। মায়ের সঙ্গে মেয়ের ছবি দেখে নেটিজেনরা অনেকেই গুলিয়ে ফেলছেন কোনটা কে?

৯০-এর এই জনপ্রিয় অভিনেত্রী সেই সময় একজন সাহসী নায়িকা হিসেবে যথেষ্ট নাম করেছিলেন। সেই সময় এই অভিনেত্রীর নাম আন্তর্জাতিক ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে জড়িয়ে পড়ে। এমনকি, দুবাইতে তাঁরা গোপনে বিয়ে করেছেন এমন খবরও ছড়িয়ে পড়ে।
শারজায় বেশ কয়েকবার একসঙ্গে দেখা যায় তাঁদের। দীর্ঘদিন ফিল্মি দুনিয়ার বাইরে ছিলেন এই অভিনেত্রী। পরে বিয়ে করে আর চলচ্চিত্র জগতে ফিরে আসেনি।


মন্দাকিনীর মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই যেন নস্টালজিক হয়ে পড়েছেন আমজনতা। কমবেশি সবার মনে ফিরে আসছে “রাম তেরি গঙ্গা মইলি” ছবির কথা।
রাবজে ইনায়া অবশ্য এখন ও ফিল্মি দুনিয়ায় পা রাখেননি। আদৌ রাখবেন কিনা সে সম্পর্কেও কখনও কিছু জানাননি।

তবে আপাতত সমাজ মাধ্যমে ভাইরাল এই সুন্দরী কন্যে। অতি উৎসাহী ভক্তদের উৎপাতে নিজের ইন্সটা একাউন্টও লক করে রেখেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *