আজ খবর ডেস্ক:
বিসিসিআইয়ের (BCCI) প্রাক্তন সভাপতি সৌরভ গাঙ্গুলি Sourav Ganguly বলেছেন যে, তিনি এটিকে মোহনবাগানের পরিচালক (director) হিসাবে ফিরে আসবেন। তিনি সঙ্গে এও বলেন যে, এই দলের বিষয়ে তার অনেক সুন্দর স্মৃতি রয়েছে।

উল্লেখ্য, রজার বিনি গত ১৮ই অক্টোবর ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি নির্বাচিত হওয়ায বিসিসিআই সভাপতি হিসাবে গাঙ্গুলির মেয়াদ শেষ হয়েছিল।

২০২১ সালের অক্টোবরে, সঞ্জীব গোয়েঙ্কার মালিকানাধীন আইএসএল দল ATK-মোহনবাগানের (ATK Mohun Bagan) পরিচালনা পর্ষদ থেকে গাঙ্গুলি Sourav Ganguly পদত্যাগ করেছিলেন। ইন্ডিয়ান সুপার লিগের শুরুতে গাঙ্গুলি ২০১৪ সালে অ্যাটলেটিকো ডে কলকাতায় যোগ দেন। মোহনবাগানের সাথে যোগ দেওয়ার আগে এটিকে ক্লাবটি তার নাম পরিবর্তন করে।

“আমি ATK মোহনবাগানের অংশ ছিলাম। আবার, আমি ATK মোহনবাগানের ডিরেক্টর হিসেবে ফিরে আসব। সালটা ভুলে গেছি। মোহনবাগান ক্লাবে প্রবেশ করার পর আমি কিছুটা নস্টালজিক। এই ক্লাবে অনেক বছর খেলেছি। আমি প্রায় ৯ বছর ধরে খেলেছি। মোহনবাগান ক্লাবের পরিবর্তন দেখে আমি বিস্মিত। এখন সবকিছুই আলাদা,” গাঙ্গুলি সাংবাদিকদের বলেন।

ISL-এর আগামী কলকাতা ফুটবল ডার্বি ম্যাচের সাক্ষী থাকবেন সৌরভ। তিনি বলেন, “এগুলি ছাড়াও, আমি এটিকে মোহনবাগানের সাথেও যুক্ত ছিলাম। ২৯ তারিখে, আমি যুব ভারতী ক্রীড়াঙ্গনে ATK মোহনবাগান এবং ইমামি ইস্টবেঙ্গলের মধ্যে কলকাতা ডার্বি ম্যাচ দেখতে যাব। আমি আসন্ন ফিফা বিশ্বকাপের সাক্ষী হতেও যাব। আমি ক্রিকেট খেলেছি কিন্তু ফুটবলের প্রতি আমার আলাদা ভালোবাসা আছে।”

ফুটবলের জগতে নিজের নতুন ভূমিকা সম্পর্কে গাঙ্গুলি বলেন, “আইএসএলে পেশাদারিত্ব পায় ভারতীয় ফুটবল। আগামী দিনে ফুটবলও টাকা আয় করবে নিশ্চিত। আমাদের কাছে সুনীল ছেত্রির মতো বড় ফুটবলার আছে। এআইএফএফ সভাপতি এখন একজন ফুটবলার। এটা ভালো। আমি আশা করি সে ভালো কাজ করবে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *