আজ খবর ডেস্ক:
দু’বার ক্যানসারকে (Cancer) হারিয়ে একটু একটু করে সাধারণ জীবনে ফিরছিলেন তিনি। সুস্থ হয়ে ওঠার পর একের পর ওয়েব সিরিজে অভিনয় করেছেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)।
আচমকাই ব্রেন স্ট্রোক (Brain Stroke) হয় মঙ্গলবার। এই মুহূর্তে অত্যন্ত আশঙ্কাজনক (Critical) অবস্থায় রয়েছেন তিনি। কার্যত মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অভিনেত্রী। বর্তমানে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভেন্টিলেশনে (Ventilation) রয়েছেন তিনি।

সূত্র মারফত জানা গিয়েছে, মঙ্গলবার হঠাৎই ব্রেন স্ট্রোক হয়ে মাথায় রক্ত জমাট বেঁধে যায় ঐন্দ্রিলার। দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। কোমায় (Coma) আচ্ছন্ন রয়েছেন অভিনেত্রী। যদিও তাঁর পরিবার বা প্রেমিক সব্যসাচী চৌধুরীর (Sabyasachi Chowdhury) সঙ্গে যোগাযোগ করা যায়নি এখনও পর্যন্ত।


হাসপাতাল সূত্রে খবর, কোমায় রয়েছেন ঐন্দ্রিলা। প্রাণোচ্ছ্বল অভিনেত্রীর এমন অবস্থার কথা শুনে আঁতকে উঠেছেন অনেকেই।
সম্প্রতি “ভাগাড়” ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রেও দেখা গিয়েছে ঐন্দ্রিলাকে। অভিনেত্রীর অসুস্থতার সময় প্রত্যেক মুহূর্তে তাঁর পাশে দেখা মিলেছে প্রেমিক সব্যসাচী চৌধুরীর। অভিনেত্রীর শারীরিক অবস্থা শুনে উদ্বিগ্ন ভক্তরা।

Aindrila Sharma ঐন্দ্রিলার শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। মঙ্গলবার রাতে শরীরিক অসুস্থতা অনুভব করেন। এরপরই আচমকা ব্রেন স্ট্রোক হয় । ব্রেন স্ট্রোকের ফলেই মাথায় রক্ত জমাট বেঁধে গিয়েছে।
হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি ঐন্দ্রিলা। হাসপাতাল সূত্রের খবর, মঙ্গলবারের তুলনায় বুধবার তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে ৪৮ ঘণ্টা না কাটলে কিছু বলা সম্ভব নয়।


সূত্রের খবর চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত অভিনেত্রীর শরীরের এক দিকে কোনও সাড় নেই। শুধু চোখ নড়ছে, বাঁ হাত সামান্য নাড়াতে পারছেন। তবে অভিনেত্রীর বয়স কম, তাই আশার আলো দেখছেন চিকিৎসকেরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *