আজ খবর ডেস্ক:
Bharat Jodo Yatra 2022 ভারত জোড়ো যাত্রার (Bharat Jodo Yatra 2022) মহারাষ্ট্র পর্বে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর সঙ্গে যোগ দিলেন আরেক বলিউড নায়িকা। অবশ্য, বাঙালির কাছে তাঁর পরিচয় অন্য আবেগে জড়ানো। রাহুল গান্ধীর (Rahul Gandhi) সঙ্গে নায়িকার হাঁটার ছবি এবং ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।


তিনি রিয়া সেন (Riya Sen)। সুচিত্রা সেনের (Suchitra Sen) নাতনি এবং প্রাক্তন তৃণমূল কংগ্রেস (TMC) সাংসদ, অভিনেত্রী মুনমুন সেনের (Moonmoon Sen) ছোট কন্যা।
প্রসঙ্গত, কন্যাকুমারী (Kanyakumari) থেকে কাশ্মীর (Kashmir), দীর্ঘ ৩৫০০ কিলোমিটার পথ পদব্রজে (Long March) বেরিয়েছেন রাহুল গান্ধী।

এর আগে, অভিনেত্রী পূজা ভাট (Pooja Bhatt) কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে তাঁর সমর্থন বাড়িয়েছিলেন এবং রাহুলের সঙ্গে হায়দ্রাবাদে ভারত জোড়ো যাত্রায় যোগ দিয়েছিলেন। এখন, রিয়া সেন মহারাষ্ট্রের আকোলায় এই কংগ্রেস নেতার সঙ্গে পদযাত্রায় অংশ নিলেন।

ইতিমধ্যেই ৭০ দিন পার করেছে কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা। রাহুলের নেতৃত্বে এই যাত্রা এই মুহূর্তে পৌঁছেছে মহারাষ্ট্রে। এতদিন একাধিক হেভিওয়েট নেতাদের দেখা গিয়েছে মিছিলে। শুরুর দিনে ছিলেন তামিলনাড়ু মুখ্যমন্ত্রীও।
এর মধ্যেই তামিলনাড়ু, কেরল, কর্নাটকে ঘুরেছে ভারত জোড়ো যাত্রা। অন্ধ্রপ্রদেশও ঘুরেছেন রাহুল। এখন তেলেঙ্গানা পার করে মহারাষ্ট্রে পৌঁছেছে কংগ্রেসের এই দীর্ঘ কর্মসূচি। 

কন্যাকুমারী থেকে কাশ্মীর পর্যন্ত এই যাত্রার নাম, ভারত জোড়ো যাত্রা। এবার সেই পদযাত্রায় পা মেলালেন অভিনেত্রী রিয়া সেন (Riya Sen)। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওয় দেখা গেছে, রাহুলের পাশাপাশিই হাঁটছেন রিয়া।
একেবারে সামনের সারিতে হেঁটেছেন রিয়া।

রাহুলের সঙ্গে পাল্লা দিয়ে জোরে হাঁটতে দেখা যায় তাঁকে। রিয়ার পরনে কালো প্যান্ট, গোলাপি শেডের টপ এবং সাদা স্নিকার্স। হাঁটতে হাঁটতে রাহুলের সঙ্গে কথা বলতেও দেখা গিয়েছে তাঁকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *