আজ খবর ডেস্ক:
Aindrila Sharma দিন দশেক ধরে হাসপাতালে ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। রয়েছেন সিপ্যাপ ভেন্টিলেশনে (CPAP Ventilation)। এখনও জ্ঞান না ফিরলেও চিকিৎসকরা অভিনেত্রীকে নিয়ে আশা ছাড়েননি। শুক্রবার সকালে হাসপাতালের তরফে জানা গিয়েছে, নতুন করে জ্বর এসেছে ঐন্দ্রিলার।
চলতি সপ্তাহের মঙ্গলবার জানা গিয়েছিল, ঐন্দ্রিলার শরীরে নতুন করে সংক্রমণের (Infection) মাত্রা বেড়েছে। তবে অ্যান্টিবায়োটিক দেওয়ার ফলে তা খানিকটা নিয়ন্ত্রণে ছিল।

শুক্রবার নতুন করে জ্বর আসায় ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বেগ বেড়েছে সব মহলেই। এখনও তাঁকে রাখা হয়েছে ভেন্টিলেশনেই। ফের জ্বর আসায় কিছুটা দুশ্চিন্তায় রয়েছেন চিকিৎসকরাও।
প্রসঙ্গত, সোমবারই ঐন্দ্রিলা শর্মার শারীরিক পরিস্থিতি নিয়ে সুখবর দিয়েছিলেন সব্যসাচী চৌধুরি। অভিনেত্রীর বিশেষ বন্ধু জানিয়েছিলেন, ভেন্টিলেশন সাপোর্ট থেকে বের করা হয়েছে ঐন্দ্রিলাকে। তাতেই আশার আলো দেখছিলেন অনুরাগীরা। তবে চব্বিশ ঘণ্টা পেরোনোর আগেই হাসপাতালের তরফে জানা গিয়েছিল, পুরোপুরি ভেন্টিলেশন মুক্ত করা হয় নি। সি-প্যাপ সাপোর্টে রয়েছেন ঐন্দ্রিলা।

হাসপাতাল (Hospital) সূত্রে খবর, গত দু’দিনের তুলনায় ঐন্দ্রিলার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। রক্তে সংক্রমণ ধীরে ধীরে কমছিল। আগের তুলনায় সুস্থও হয়ে উঠছিলেন। কিন্তু, শুক্রবার ফের একবার তাঁর শারীরিক অবস্থার সামান্য অবনতি হয়েছে।
অসুস্থ হওয়ার পর থেকেই হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন ঐন্দ্রিলা।
বৃহস্পতিবার মেডিক্যাল বোর্ড তাঁর অ্যান্টিবায়োটিক কোর্স কিছুটা বদল করার সিদ্ধান্ত নিয়েছিল। নতুন কিছু টেস্টও করা হয়েছে। আপাতত সেগুলোর রিপোর্টের অপেক্ষায় রয়েছেন চিকিৎসকরা।


মনে করা হচ্ছে, রক্তে সংক্রমণ বেড়েছে। এরজন্যই আবার ঐন্দ্রিলার জ্বর এসেছে। এই জ্বরটাই চিন্তার কারণ হয়ে দাঁড়াচ্ছে চিকিৎসকদের কাছে। এভাবে বারবার ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি হওয়ার ফলে তাঁর চিকিৎসাতেও বারবার বদল আনতে হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *