আজ খবর ডেস্ক:
Anubrata Mondal আসানসোল জেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। রবিবার সকাল থেকেই বুকে ব্যথা (chest pain)। কিছুক্ষণ আগেই আসানসোলের জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে অনুব্রতকে। জানা গিয়েছে, তাঁর সর্দি-কাশিও হয়েছে।
হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অনুব্রত মণ্ডলের ইসিজি (ECG) করানো হবে। একজন চিকিৎসক, একজন অ্যাটেনডেন্ট রয়েছেন। আসানসোল জেলা হাসপাতালের পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করা হয়েছে।

প্রসঙ্গত, প্রথমে গরু পাচার কাণ্ডে (Cattle Smuggling Case) সিবিআইয়ের (CBI) হাতে গ্রেপ্তার হন অনুব্রত মণ্ডল। পরে তার সঙ্গে যুক্ত হয় ভোট পরবর্তী হিংসার মামলাও (Post Poll Violence Case)। বর্তমানে গরু পাচার কাণ্ডের টাকা কোথায় কিভাবে খাটছে তাই নিয়ে তদন্ত করছে ইডি (ED)।


ইতিমধ্যেই ১০০ দিন জেলের ভেতর কাটিয়ে দিয়েছেন তিনি। অন্ততপক্ষে ১০ কেজি ওজন কমেছে। শনিবার রাতে হাল্কা বুকে ব্যথা অনুভব করেন অনুব্রত।

সম্প্রতি গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলকে নয়াদিল্লি নিয়ে যেতে তৎপর হয়েছে ইডি। শনিবার সিবিআইয়ের
তদন্তকারী অফিসারদের জেরা চলাকালীনই বুকে ব্যথা অনুভব করেন কেষ্ট। তড়িঘড়ি তাঁকে পুলিশের গাড়িতে করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয়েছে। সেখানেই এমার্জেন্সিতে চিকিৎসা চলছে।

আসানসোল জেল সূত্রে খবর, শীত পড়তেই কেষ্টর শ্বাসকষ্টের সমস্যা বেড়েছে। সেইসঙ্গে ঠান্ডা লেগে সর্দিও ধরেছে। অল্প জ্বর জ্বর ভাব আছে গত কয়েকদিন ধরে। কিন্তু রবিবার সকালে অসুস্থতা বাড়ে।
বেলা ১১.৪০ নাগাদ জেলা পুলিশের গাড়ি করেই হাসপাতালে এসে পৌঁছন অনুব্রত। গাড়ি থেকে নেমে হেঁটেই এমার্জেন্সিতে ঢোকেন। সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

উল্লেখ্য, শনিবার বিকেলেই দুই সদস্যের সিবিআই দল আসানসোল জেলে গিয়ে অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করে। তারপর‌ই এদিন সকালে অসুস্থ হয়ে পড়লেন তিনি।
এদিকে অনুব্রত পৌঁছতেই আসানসোল জেলা হাসপাতালের এমার্জেন্সি পুলিশ ও কমান্ডো বাহিনীতে ছয়লাপ। রোগী ছাড়া আর কাউকে ভিতরে ঢুকতে দিচ্ছে না।
ইডি জেরা করার পর তাঁকে গ্রেপ্তার করেছিল। সম্ভাবনা ছিল দিল্লি নিয়ে গিয়ে অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করা হবে। যদিও অনুব্রত মণ্ডল অ্যারেস্ট মেমো–তে সই করেননি। শনিবার বিকেল ৫টা নাগাদ দুই তদন্তকারী সিবিআই অফিসার আসানসোল সংশোধনাগারে আসেন। তারপরেই সংশোধনাগারের ভিতর থেকে সুপারের রুমে আনা হয় অনুব্রত মণ্ডলকে। তাঁকে আধঘন্টা জেরা করা হয়। সূত্রের খবর, গরু পাচারের তদন্তে একাধিক সার্চ ওয়ারেন্ট ইস্যু করিয়েছে সিবিআই। তা নিয়েই অনুব্রতকে এদিন জেরা করা হয়। তদন্তে এবার আরও গতি আসবে বলে মনে করা হচ্ছে।
তবে অনুব্রতর অসুস্থতার খবর ছড়াতেই প্রশ্ন উঠেছে, এই অসুস্থতা কি কাকতালীয়?

এর আগে গরু পাচার মামলায় সিবিআই অনুব্রতকে জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ ধরালে দীর্ঘ সময় এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি ছিলেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *